♥ পার্টিতে চুদাচুদি - ০৪ ♥


মামী উঠে দাঁড়ালো আর বিকাশের প্যান্টটা ধরে টানাটানি করতে লাগলো। জোর করে বেল্ট খুললো, প্যান্টের চেনটা খুলে দিলো আর তারপর টান মেরে মেরে প্যান্টটা আর জাঙ্গিয়াটাও হাঁটু পর্যন্ত নামিয়ে দিলো। বিকাশের শক্ত ধোনটা লাফিয়ে একদম খাড়া হয়ে গেল। মামী ওটাকে খপ করে ধরে খিঁচতে আরম্ভ করলো। সুখের চটে বিকাশ মামীর দুধ দুটোকে জোরে জোরে টিপতে লাগলো। মামী বিকাশের দিকে পিছন করে উল্লাসিত জনতার দিকে ঘুরে দাঁড়ালো। ধনুকাকৃতি ভাবে শরীরটাকে বেঁকিয়ে পোঁদটা বিকাশের মুখে এক মিনিট ধরে ঘষলো। ঘষতে ঘষতে সবার দিকে তাকিয়ে হাসতে লাগলো আর দুধ দোলাতে লাগলো। মাথা নিচু করে দুপায়ের ফাঁকের মধ্যে দিয়ে হাত গলিয়ে বিকাশের বাড়াটা আবার খপ করে ধরলো। বাড়াটা ধরে গুদে ঘষতে লাগলো। বিকাশ মামীর কোমরটা চেপে ধরলো। মামী বিকাশের কোলে বসে গেল আর ওর ধোনটাকে খেপাতে লাগলো।


মামী বিকাশের বাড়াটা ধরে ওটার মুন্ডিটা গুদের চেরায় ঘষছিল। আচমকা বিকাশ এক পেল্লায় তলঠাপ দিলো আর বাড়াটা গুদের ভিতর হারিয়ে গেল। মামী একটু থতমত খেয়ে গেল, এটা প্রত্যাশা করতে পারেনি। কিন্তু উঠে দাঁড়িয়ে বাড়াটা গুদ থেকে বার করলো না। নিচু হয়ে বিকাশের কোলে পোঁদ ঠেকিয়ে আরাম করে পুরো ধোনটা গুদে ঢুকিয়ে

নিলো। পা দুটো যতটা পারলো ছড়িয়ে দিলো। পা পুরো ফাঁক থাকায় লাল গুদটা আরো ভালো করে দেখা যাচ্ছে। গুদের মধ্যে বাড়াটা একবার ঢুকছে পরক্ষনেই বার হচ্ছে। চোদনের নেশায় মামী যেন দুনিয়া ভুলে গেল। চোখ বোজা, ঠোঁট দুটো হালকা করে ফাঁক করা, নিঃশ্বাস-প্রশ্বাস ভারী। বিকাশের তলঠাপের সাথে সাথে একবার করে কোমরটা খানকিটা করে কোল থেকে তুলছে, আবার সঙ্গে সঙ্গেই নামিয়ে দিচ্ছে। ঘরভর্তি লোক যে মামীকে চোদাতে দেখছে, সেটা যেন পুরোপুরি মাথা থেকে ঝেড়ে ফেলেছে। বিকাশের দুটো হাত মামীর দুধে। আয়েশ করে মাই টিপছে।


অদ্ভুতভাবে পুরো ঘরটা নিঃশব্দ হয়ে পরেছে। সবাই চুপচাপ নিঃশ্বাস চেপে গভীর মনোযোগ সহকারে একনিষ্ঠ ভাবে মামী-বিকাশের চোদাচুদি দেখছে। মামী চাপা স্বরে গোঙ্গাচ্ছে। শীঘ্রই চোদার গতি বাড়তে গোঙানিটা শীত্কারে বদলে গেল। মামীর চোখ দুটো এখনো বোজা। বিকাশ দাঁত মুখ খিঁচিয়ে প্রচন্ড বেগে তলঠাপের পর তলঠাপ দিয়ে চলেছে। মামী হঠাৎ চোখ পিটপিট করে তাকালো আর বিকাশের কোল থেকে উঠে দাঁড়ালো। মামীর গুদ থেকে বিকাশের রসে ভেজা ধোনটা বেরিয়ে এলো। বিকাশ মাল ছেড়ে দিয়েছে।


তৎক্ষণাৎ সুজিত উঠে গিয়ে মামীর মুখের সামনে একটা পাঁচশোর নোট আর নিজের শক্ত ঠাঁটানো ধোনটা বাড়িয়ে বললো, “শ্রীলেখামামী, আমিও কি বিকাশের মতো কিছু পেতে পারি?”


মামী ছোট করে হাসলো। চুপচাপ টাকাটা সুজিতের হাত থেকে নিলো। সুজিতকে ধাক্কা মেরে বিকাশের ফেলে যাওয়া কাঠের চেয়ারে বসিয়ে দিলো। সুজিতের মুখোমুখি হয়ে হাঁটু মুড়ে শরীরটাকে নামিয়ে দিলো। সুজিতের ধোনটা খাবলে ধরলো। মাথা নিচু করে ওটাকে গুদের উদ্দেশ্যে নিশানা করলো। তারপর ধপ করে সুজিতের কোলে বসে পরলো। খাড়া বাড়াটা সোজা গুদের ভিতর ঢুকে গেল। মামী আর সুজিত দুজনের মুখে চওড়া হাসি ফুটে উঠলো। ওদের কান্ড দেখে বাকি সবাই পাঁচশোর নোট বার করে চেঁচিয়ে চেঁচিয়ে দাবি জানাতে লাগলো যে তাদেরও চাই।


মামী উচ্চকন্ঠে চিল্লিয়ে উঠলো, “আচ্ছা, আচ্ছা! আমি তোদের সবাইকে দেবো, যদি আমি পারি!”


মামী সুজিতকে দুই পায়ে জড়িয়ে ধরলো। সুজিতের হাত মামীর দুধে-গাঁড়ে উঠে এলো। জোরে জোরে দুধ-গাঁড় টিপতে আরম্ভ করলো। আর দেরী না করে মামী ওর গায়ে ঢলে পরে কোমর তুলে তুলে ওকে চুদতে শুরু করলো। সুজিত মামীর মাইয়ের খাঁজে মুখ ডুবিয়ে দিলো। তারপর একটু পর মাই চুষতে লাগলো। অমিতাভ আর দীপক ওদের ঠাঁটানো বাড়া নিয়ে চেয়ারের পাশে গিয়ে দাঁড়ালো আর ওদের পালার জন্য অপেক্ষা করতে লাগলো। মামী ওদের দিকে তাকালো। আচমকা ওদের ডান্ডা দুটো দুহাতে খামচে ধরে হালকা করে খিঁচে দিতে লাগলো।


এবার বাকিরা গিয়ে আমার চোদনখোর মামীকে ঘিরে ধরলো। আমি আর বিশেষ কিছু দেখতে পেলাম না। তখনি বিকাশ বাথরুমে ধোন ধুতে এসে অন্ধকারে আমাকে দেখতে পেলো।


বিকাশ একটু হকচকিয়ে গিয়েছিল। সামলে নিয়ে কোনমতে ফিসফিস করে আমাকে বললো, “আমি ভেবেছিলাম তুই বেরিয়ে গেছিস।” আমি কাঁধ ঝাঁকিয়ে বাথরুম থেকে বেরিয়ে ঘরের এক অন্ধকার কোণায় চলে এলাম।


সুজিত বেশিক্ষণ ধরে রাখতে পারলো না। অল্পক্ষণেই ওর মাল বেরিয়ে গেল। মামী গিয়ে অমিতাভর কোলে বসলো। অমিতাভকে চুদতে চুদতে মামী আরো দুজনের ধোন খিঁচে দিলো। ভালো করে দেখার জন্য এগিয়ে গিয়ে আমি ভিড়ের মধ্যে মিশে গেলাম। দীপক খাড়া ধোন বার করে মামীর একদম ঠিক মুখের সামনেই দাঁড়িয়ে আছে। মামী ঝুঁকে পরে ওর ধোনটা মুখে পুরে নিয়ে চুষতে আরম্ভ করলো। সেই দেখে বাকিরা উল্লাসে ফেটে পরলো। আমি দেখতে পেলাম গুদে অমিতাভর তলঠাপ খেতে খেতে আর দুহাতে দুটো ধোন খিঁচতে খিঁচতে মামী দীপকের বাড়াটাকে ঠোঁট দিয়ে চেপে চেপে ধরছে। তার মধ্যেই আবার আরো দুজন এগিয়ে এসে মামীর প্রকান্ড দুধ দুটো চটকাতে শুরু করলো।


সেই সময় আমি বেরিয়েও যেতে পারতাম। কিন্তু আমি যেতে চাইনি, থাকতে চেয়েছিলাম। মামীকে বন্ধুদের সাথে ছিনালমী করতে দেখে আমার মনের মধ্যে দুই রকমের আবেগ উথালপাতাল করছে। আমার মামার সাথে প্রতারণা করছে বলে মামীকে ঘেন্না করতে ইচ্ছে করছে। আবার এমন অবস্থায় মামীকে এত হট্j, এত সেক্সি লাগছে যে আমার সত্যি সত্যি গর্ভ হচ্ছে, কিছুটা অহংকারও হচ্ছে। আমি দেখতে চাই যদি আমি এগিয়ে যাই তাহলে মামী আমার সাথে কি করে।


অমিতাভ মাল ছেড়ে দেবার পর মামী দীপককে কার্পেটের উপর শুইয়ে দিলো আর ওর শক্ত ঠাটানো ধোনটার উপর বসে পরে সোজা গুদের ভিতর নিয়ে নিলো। পা ফাঁক করে কোমর তুলে তুলে দীপককে চুদতে লাগলো আর বাকিরা সবাই নিজেদের ধোন বার করে মামীকে ঘিরে দাঁড়ালো। কৌস্তুব গিয়ে ওর বাড়াটা মামীর মুখের সামনে ধরলো আর মামীও অমনি ওটাকে মুখে পুরে চুষতে শুরু করে দিলো। আরো দুটো বাড়া ততক্ষণে মামীর দুহাতের উঠে এসেছে। দুটোকেই মামী খিঁচে দিচ্ছে। মামী একদিকে দীপকের ধোন চুদছে আর অন্যদিকে কৌস্তুবের বাড়া চুষে দিচ্ছে আর দুটো ধোন খিঁচে দিচ্ছে।


আমি আর থাকতে পারলাম না। শরীরে আগুন লেগে গেছে, পুরো জেগে উঠলাম. আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে। প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম। কয়েকজন আমার দিকে ঘুরে তাকালো, কিন্তু কিছু বললো না। কয়েক সেকেন্ডের মধ্যে কৌস্তুব মাল ছেড়ে দিলো আর মামীর ঠোঁট ও থুতনি ওর চটচটে ফ্যাদায় ভিজে গেল।


কৌস্তুবের হয়ে যেতেই উত্পল মামীর বাঁ হাতের মুঠো থেকে নিজের বাড়াটা বার করে সোজা মামীর মুখের ভিতর ঢুকিয়ে দিলো। মামীর বাঁ হাতটা খালি দেখে আমি এগিয়ে গিয়ে আমার ঠাঁটানো ধোনটা বাঁ হাতে রাখলাম। মামী খপ করে আমার বাড়াটা ধরলো আর আমার দিকে মুখ তুললো। এই প্রথম আমাদের চোখাচুখি হলো। মামী হতচকিত হয়ে গেল আর সঙ্গে সঙ্গে আমার বাড়াটা ছেড়ে দিলো।


আমার দিকে চেয়ে একটা বিব্রত মত্ত হাসি হাসলো, “হাই ঋষভ!”


আমি সহজভাবে “হাই মামী” বলে মামীর বাঁ হাতে আবার আমার খাড়া ধোনটা রাখলাম।


এবার মামী আমার ধোনটা মুঠো করে ধরলো। মামী আমার বাড়াটা খিঁচতে শুরু করলো আর আবার উত্পলের ধোনটা চুষতে লাগলো। খিঁচতে খিঁচতে মামীর হাতের সোনার বালাটা এসে এসে আমার ধোনে ধাক্কা খাচ্ছে। আমি ঝুঁকে গিয়ে মামীর বাঁ দিকের বৃহত দুধটা নিয়ে খেলতে শুরু করলাম। ভারী দুধটা খিমচালাম-ডোললাম-টিপলাম-চটকালাম, মাইয়ের বোটায় চিপলাম। মামীর দুধ নিয়ে খেলা করে খুব আরাম পেলাম। বাকিরাও আমাদের সাথে যোগ দিলো। মামী আমাদেরগুলো খিঁচে-চুষে-চুদে দিচ্ছে আর আমাদের হাতগুলো মামীর সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে।


উত্পল মামীর মুখের ভিতর মাল ছাড়ার পর আমি গিয়ে মামীর সামনে দাঁড়িয়ে মামীর ঠোঁটে আমার বাড়া ঠেকালাম। মামী আমার দিকে তাকিয়ে একবার চোখ মারলো, তারপর ঠোঁট দুটো ফাঁক করে আমার বাড়াটায় চেপে ধরলো। মামী আমার বাড়ার মুন্ডিটা জিভ দিয়ে আইসক্রিমের মতো করে চাটছে।

আমার বাড়াটা শিরশির করে উঠলো। ধীরে ধীরে মুন্ডি সমেত পুরো ধোনটা মামী মুখের ভিতর পুরে নিলো আর গবগব করে দৃঢ় ভাবে চুষতে লাগলো। আমি সুখের সাগরে গা ভাসিয়ে দিলাম। আমার মুখ দিয়ে “আঃ আঃ উঃ উঃ” করে গোঙানির শব্দ বেরিয়ে আসতে লাগলো। মামীকে দিয়ে বাড়া চোষাতে চোষাতে আমি মামীর মাথায় হাত রেখে চুলে বিলি কাটতে লাগলাম।


চলবে ...

*** আপনার ইমেইল আইডি তে নতুন নতুন হট গল্প ফ্রী পেতে আমাদের কে Subscribe করুন ***

3 comments:

Anupriya chopra said...

South Indian actress Roja Selvamani Hot Photo Gallery



Indian Girls Lesbians Bhabhi Auntie Pictures Having Sex



My Big Boobs Busty Mom Ki Big Ass Point Fucking With My Five Class Friend



Hot And Sexy Nude Sunny Leone Show Her Boobs And Pussy



Delicious Indian Bhabhi Stripping Naked In her Bedroom



Indian Girls Lesbians Bhabhi Auntie Pictures Having Sex



40 Years Old School Teacher Madam Ki Chudai Story



Hot Maal Semi Nude Housewife Show Her Panty And Ass



Indian College Girls Pissing Hidden Cam Video In College Hostel Toilet



Security Guard Ki Saath Chudai,Security Guard Forced Fucked Her Madam



Indian Nangi Randi bhabhi ki Boobs Or Chut Ki Nangi Photo



Hot Indian Bollywood Actress Boobs Show Topless Bikini Sexy Wallpapers



Hot Blonde Mamma Seduces Young Boy,She Sucks Her Sons Big Coocks



Desi Busty Bhabhi Exposing Pussy And Butt Hole Photos



Mast Bhabhi Ki Chudaie Photos Naked Porn Picture Sex



Indian Housewife Shows Her Nude Pussy Pictures



Antara Biswas Big Boobs Exposed Hot Ass Complete Wallpapers



Housewife Bhabhi Sucking Boyfriend Dick



South Indian Bollywood Mallu Actress And Model Asin Thottumkal Big Juicy Boobs Show



Kolkata South Indian Tamil Hot Actress And Model Big Boobs Cleavage And Deep Navel Show Sexy Photos



Suhagraat Sex Desi Indian Real Fucking Photo Beautiful Indian Teen Girl Naked


Anonymous said...

মামীকে চোদার গল্প .

খালার সাথে সেক্স করলাম .

বাংলাদেশি নতুন চটি গল্প .

ভাবীর সাথে চুদাচুদি করার গল্প .

নতুন নতুন চটি গল্পের ভান্ডার .

বাংলাদেশি নতুন নতুন সেক্স ভিডিও .

মাসীর সাথে রাতে চুদা .

বান্ধবীকে জোর করে চুদলাম .

দেশের সেরা চটি গল্প .

কাজের মেয়েকে জোর করে চুদা .

ম্যাডামকে জোর করে চুদলাম .

নতুন নতুন সেক্স ভিডিও .

Arpona Boudi said...

নায়কাদের গোপন ভিডিও.

মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

বাবার মৃত্যুর পর.

মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

মা আমার খেলার সাথি.

সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

মাকে চুদার গল্প.

কি রে দুধ খাবি.

কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...