♥ পার্টিতে চুদাচুদি - শেষ পর্ব ♥


অবশেষে দীপক ফ্যাদা ছেড়ে মামীর গুদ ভাসালো। দীপকের ওঠার জায়গা করে দিতে মামীকেও উঠে দাঁড়াতে হলো। আমাদের সবার দিকে চোখ বুলিয়ে মামী চেঁচিয়ে উঠলো, “বল, এবার কে আমাকে চুদতে চাস?”


এক গুচ্ছ ছেলে এগিয়ে গেল, আমিও গেলাম। মামী আমার দিকে অনিশ্চিত ভাবে তাকালো। আমার পিছন থেকে সুজিত চিত্কার করে উঠলো, “এবার ঋষভ চুদবে!”


বিকাশ আর অমিতাভ সায় দিলো। “হ্যাঁ! এবার ঋষভের পালা!”


মামী আমার লালাতে চোবানো শক্ত ঠাঁটানো ধোনটাকে চেয়ে দেখলো। এবার তার নজর বারের টেবিলটার দিকে গেল। বোতল খতম হতে হতে টেবিলটা ভালোই ফাঁকা হয়ে গেছে। মামী গিয়ে টেবিলের ধারে তার পোঁদ ঠেকালো। দুই পা ফাঁক করে আমার হাতটা ধরে আমাকে সেই ফাঁকে টেনে নিলো আর শরীরটাকে পিছনের দিকে হেলিয়ে একেবারে টেবিলের উপর শুয়ে পরলো। আমার বুক ধুকপুক করছিল। আমি মামীর গুদের চেরায় কয়েক সেকেন্ড আমার বাড়াটা ঘষলাম। তারপর এক রামঠাপে পুরো ধোনটা গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম।


ঘরের প্রায় সবাই জানতো একটা ভাগ্নে তার মামীকে চুদছে।

মামীর গুদে আমি বাড়া ঠেলতে শুরু করতেই ওরা খানিকটা পিছিয়ে গিয়ে আমাকে চোদার জায়গা করে দিলো। বলে বোঝাতে পারবো না কত আনন্দই না আমার হচ্ছিল। নিজের মামীর গুদ মারতে পারা পৃথিবীর সবচেয়ে সুখকর আর উত্তেজনাময় অনুভূতি। প্রচন্ড সুখে ও মাত্রাতিরিক্ত উত্তেজনায় একেবারে পাগল হয়ে গেলাম। উন্মত্ত ষাঁড়ের মতো মামীর গুদে পেল্লায় পেল্লায় গাদনের পর গাদন মারতে লাগলাম। আমার এক একটা ভীমগাদনে মামীর পুরো দেহটা কেঁপে কেঁপে উঠছে. মামীর বুকের উপর বিশাল তরমুজ দুটো আবার লাফালাফি শুরু করে দিয়েছে। শুধুমাত্র বিশাল দুধ দুটোকে আরো বেশি লাফাতে দেখার জন্য আমি আরো জোরে চুদতে শুরু করে দিলাম। মামী গোঙ্গাতে লাগলো।


সবাই ভিড় করে আমাদেরকে ঘিরে ধরলো. উল্টোপাল্টা অশ্লীল মন্তব্য উড়ে আসতে লাগলো. “চোদ! চোদ শালা বোকাচোদা, তোর খানকি মামীকে চোদ!” “চোদ শালা ঢ্যামনা, চুদে চুদে তোর রেন্ডি মামীর গুদ ফাটা!” “কি রে শালা বানচোদ, নিজের মামীকে চুদতে কেমন লাগছে রে শালা চোদনবাজ?”


সবকটা মদ খেয়ে চুর হয়ে গেছে। নেশায় মত্ত হয়ে আমার মামীকেও গালাগাল দিতে ছাড়লো না। “কি রে শালী খানকি মাগী, ভাগ্নেকে দিয়ে গুদ মারাতে কেমন লাগছে রে শালী গুদমারানী?” “শালী রেন্ডি মাগী, তোর গুদের চুলকানি তোর বোকাচোদা ভাগ্নে আজ পুরো মিটিয়ে দেবে রে শালী ধোনচোষানী!” “শালী খানকিচুদি দাঁড়া তোর ঢ্যামনা ভাগ্নের হয়ে যাক! তারপর তোর গুদ আমরা সবাই মিলে ফাটাচ্ছি দাঁড়া, শালী বারোভাতারী!”


মামী পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো। আমি দাঁত চেপে চোদার গতি অতিরিক্ত বাড়িয়ে দিলাম। মামী তীব্রস্বরে শীত্কার করতে শুরু করে দিলো। মামী দুটো চোখ বুজে নিয়েছে। নিঃশ্বাস-প্রশ্বাস ভারী হয়ে এসেছে, নাক ফুলে ফুলে উঠছে। আমারও হয়ে এসেছে। বেশিক্ষণ আর ধরে রাখতে পারলাম না। মামীর গুদের ভিতর বমি করলাম। সাথে সাথে মামীর সারা শরীরটা একটা ঝাঁকুনি দিয়ে কেঁপে কেঁপে উঠলো আর মুখ দিয়ে একটা “ঘোঁৎ ঘোঁৎ” কিম্ভূতমার্কা শব্দ বেরিয়ে এলো। মামীও গুদের রস ছেড়ে দিলো।


আমারা দুজনেই শিথিল হয়ে পরলাম। আমি ধীরে ধীরে নিজের শরীরটাকে মামীর দেহের উপর থেকে টেনে তুললাম। ফচাৎ করে আমাদের দুজনের রসে ভেজা আমার বাড়াটা মামীর জবজবে গুদ থেকে বেরিয়ে এলো। বাড়াটা এখনো পুরো নেতিয়ে পরেনি, কিছুটা কঠিন হয়ে রয়েছে। সবাই হর্ষধ্বনি দিয়ে উঠলো, আমার পিঠ চাপড়ে দিলো।


অবিলম্বে সবার মামীর দিকে মনোযোগ ফিরে গেলো। মামী বিকাশকে অনুরোধ করলো তাকে একটু মদ দিতে. সঙ্গে সঙ্গে বিকাশ টেবিল থেকে একটা ভদকার বোতল তুলে ছিপি খুলে সোজা মামীর গলায় উল্টে দিলো। মামী কৎকৎ করে সরাসরি বোতল থেকে অনেকটা ভদকা খেলো। তারপর টলতে টলতে টেবিল ছেড়ে উঠে দাঁড়ালো। বিকাশ আর সুজিত মিলে মামীকে আমাদের দিকে পিঠ করে ঘুরিয়ে দিলো। মামী দুই পা ফাঁক করে টেবিলের উপর নুয়ে পরলো। তৎক্ষনাৎ একজন এগিয়ে এসে মামীর পিছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে দিলো। একজন পুরো টেবিল ঘুরে গিয়ে মামীর মুখে ধোন পুরে দিলো। আরো দুজন এসে মামীর দুই হাতে দুটো বাড়া ধরিয়ে দিলো। একসাথে চারজন মিলে আমার মামীকে চুদতে লাগলো।


সেদিন আরো পাঁচ ঘন্টা ধরে আমার মামীকে চোদা হলো। সবাই পালা করে মামীর গুদ চুদলো। মামীও সবার ধোন খিঁচে দিলো, চুষে দিলো। পুরো পাঁচ ঘন্টায় একটা মিনিটও এমন কাটলো না যেখানে মামীর গুদে বা মুখে বা হাতে কোনো বাড়া ছিল না।


অবশেষে সবার ধোন টনটন করে ব্যথা করতে লাগলো। আমরা মামীকে রেহাই দিলাম। মামীর অবস্থা আরো শোচনীয়। সারা শরীরে ফ্যাদা মেখে মেঝেতে পা ফাঁক করে শুয়ে আছে। গুদ রসে ভেসে যাচ্ছে। গুদ চুঁইয়ে চুঁইয়ে রস মেঝেতে পরছে। তরুমুজের মতো দুধ দুটো টেপন খেয়ে খেয়ে লাল হয়ে গেছে। দুধেও ফ্যাদা লেগে রয়েছে। পেটেতেও ফ্যাদা ফোঁটা ফোঁটা পরেছে। মামীর মুখ ফ্যাদাতে ভর্তি, চুলেও লেগে রয়েছে। এত ভয়ঙ্কর চোদন কখনো খেয়েছে বলে তো মনে হয় না। আমি নিশ্চিত এতগুলো লোক একসাথে মিলে মামীকে কোনদিনও চোদেনি। এমন মারাত্মক চোদন খাওয়ার জন্যই হোক বা মদ গেলার ফলেই হোক মামী বেঁহুস হয়ে ঘুমোচ্ছে।


সেদিন আর আমি ও মামী মামারবাড়ি ফিরলাম না। পরের দিন ভোরবেলায় ফিরে গেলাম। দুজনের অটুট বাহানা তৈরী ছিল। তাই আমার মামা কোনো সন্দেহ করলো না। সেদিনের পর থেকে আমি আর আমার বন্ধুরা প্রায়ই সুযোগ-সুবিধা মত মামীকে চুদি। মামী কখনো আপত্তি জানায় না, উল্টে খুব আনন্দ পায়। আরো বেশি করে চুদতে আমাদের উত্সাহ দেয়।


সমাপ্ত

*** আপনার ইমেইল আইডি তে নতুন নতুন হট গল্প ফ্রী পেতে আমাদের কে Subscribe করুন ***

3 comments:

Anonymous said...

মামীকে চোদার গল্প .

খালার সাথে সেক্স করলাম .

বাংলাদেশি নতুন চটি গল্প .

ভাবীর সাথে চুদাচুদি করার গল্প .

নতুন নতুন চটি গল্পের ভান্ডার .

বাংলাদেশি নতুন নতুন সেক্স ভিডিও .

মাসীর সাথে রাতে চুদা .

বান্ধবীকে জোর করে চুদলাম .

দেশের সেরা চটি গল্প .

কাজের মেয়েকে জোর করে চুদা .

ম্যাডামকে জোর করে চুদলাম .

নতুন নতুন সেক্স ভিডিও .

Unknown said...

নায়কাদের গোপন ভিডিও.

মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

বাবার মৃত্যুর পর.

মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

মা আমার খেলার সাথি.

সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

মাকে চুদার গল্প.

কি রে দুধ খাবি.

কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

Anonymous said...

More sex story click www.hl-bd.com

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...