♥ নায়িকা হওয়ার জন্য (বড় গল্প) ♥


আজকাল ফাইভস্টার হোটেল মানেই এলাহি ব্যাপার। তারউপর ফাইভস্টার ডিলাক্স মানে আরো বিলাসবহূল। হোটেলের এক একটা স্যুট এর কমকরে ভাড়া পনেরো থেকে বিশ হাজার। কজনের ভাগ্যে জোটে? এক রাত্রি পেরোনো মানেই পকেট থেকে অতগুলো টাকা খস করে বেরিয়ে গেল। সেখানে পরপর তিনরাত্রি স্যুট টা বুক করেছে নাম করা ফিল্মি প্রোডিউসার রুদ্রনীল সেনগুপ্ত। তাও আবার রিয়ার জন্য। সাধারন একটা মেয়ে, যার এখনো সিনেমা জগতে প্রবেশই ঘটেনি। নায়িকা না হয়েই এই। আর নায়িকা হলে তারপরে? তখন বোধহয় রাজপ্রাসাদও ছোট পড়ে যাবে রিয়ার কাছে। ভাবতে ভাবতেই আনন্দে আর খুশীতে রিয়ার মনটা গর্বে ভরে উঠছিল। এই না হলে ফিল্মি জগত? অনেক ঘাম ঝড়িয়ে এ লাইনে নাম কিনতে হয়। তবেই না লোকে পয়সা দিয়ে টিকিট কেটে হলে ঢোকে। আজকের রিয়া যখন কালকের স্টার হবে তখন ওর জন্যও লোকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকবে টিকিট কেনার জন্য।
ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন রোমাঞ্চ অনুভব করছে রিয়া। ধন্যবাদ রুদ্রনীলকেও। এই অফারটা শেষ পর্যন্ত না পেলে এ জীবনে নায়িকা হওয়ার সাধ অপূর্ণই থেকে যেত। ভাগ্যিস রিয়াকে দেখেই চোখে পড়ে গেছিল রুদ্রনীলের। একেবারে পাকা চোখ। নামকরা কত হিরোয়িনকেই যে ও সুযোগ দিয়েছে তার কোন ইয়ত্তা নেই। প্রস্তাবটা পেয়েই সঙ্গে সঙ্গে লুফে নিতে দেরী করেনি রিয়া। হাজার হোক এ রকম নায়িকা হওয়ার সুযোগ জীবনে কতজনের আসে? রিয়া যে পেয়েছে, তারজন্যই
ওকে একটু খুশী করার আবদার মেনে নিতে হয়েছে রিয়াকে। তিনরাত্রি রিয়ার শরীরের রসধারার স্বাদ গ্রহন করবে রুদ্রনীল। রিয়ার ওপরে নিজের বীর্যধারা বর্ষন করবে রুদ্রনীল। আবদার এটুকুই। তারপর তো রিয়া স্বনামধন্য নায়িকা। হাজার প্রোডিউসারের লাইন পড়বে ওকে নতুন বইতে সই করার জন্য। রুদ্রনীলকে হয়তো মনেও রাখবে না। রিয়াও চলে যাবে নাগালের অনেক দূর। অনেক নায়ক তখন ওর প্রেমে পড়বে। আর পুরোন কথা মনেও থাকবে না। নায়িকা হবার সুবর্ণ সুযোগ নিতে হলে এটুকু রিস্কতো নিতেই হবে, নইলে ভাগ্যের দরজা খুলবে কি করে?
রুদ্রনীল ওকে বলেছিল-তোমাকে দুদিন সময় দিচ্ছি, আমাকে ভেবেচিন্তে উত্তর দিও।
রিয়া একমূহূর্ত দেরী করেনি। কয়েকটা ছোটখাটো মডেলের রোল করে আর যেন পোষাচ্ছে না। এইবার একটা বড় সুযোগ নিতেই হবে। দরকার হলে নিজের শরীর বিলিয়েও। এমন সুযোগ কোন কারনেই হাত ছাড়া করা যাবে না।
সকালবেলা রিয়াকে ফোন করে বলেছিল রুদ্রনীল। -তোমার জন্য স্যুট বুক করা আছে। আমি বিকেলে গাড়ী পাঠিয়ে দেব। তৈরী হয়ে চলে এস।
রিয়া তারপর সেজেগুজে এখানে। এখন শুধু রুদ্রনীলের জন্য অপেক্ষা। কখন ও এখানে আসবে।
বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাদর দিয়ে মোড়া। এখানেই রুদ্রনীলের বীর্যধারায় বর্ষিত হবে রিয়া। ও পালঙ্কটা ভালো করে দেখছিল। ভাবলো রুদ্র আসার আগে একবার বার্থরুমেই নিজেকে প্রস্তুত করে নিলে ভালো হয়। উলঙ্গ হয়ে স্নান করার আগে আঙুল দিয়ে নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢুকিয়ে দিল। ওটা গলতে একমিনিট। তারপর রুদ্রের নির্দেশ মতন ব্লাউজ, ব্রা আর শায়া খুলে শুধু শাড়ীটা জড়ানো থাকবে পেঁয়াজের খোসার মতন। রুদ্রনীল ওটা হাত দিয়ে আসতে আসতে খুলবে। তারপরেই শুরু হবে আসল ক্লাইম্যাক্স।
রুদ্রনীল ড্রিঙ্ক করে। রিয়াকে বলেছিল-আমার সঙ্গে ড্রিঙ্ক করতে হবে কিন্তু তোমাকে। তারপর আমরা বিছানায় যা করার করব।
সেই কোন একসময়ে দুবোতল বিয়ার খেয়েছিল রিয়া বন্ধুর পাল্লায় পড়ে। আজ যদি রুদ্রর সাথে একটু সুরার সঙ্গ দিতে হয় ক্ষতি কি? ফিল্ম লাইনে এসব তো আকছাড় চলে। মিনাকুমারীকে দেখেনি? মদ ছাড়া তো চলতই না মিনাকুমারীর। ফিল্মলাইনে স্ট্যাটাস বজায় রাখতে হলে একটু আধটু এগুলোর তো অভ্যাস রাখতেই হবে। রিয়া ভাবছিল আচ্ছা ওর সামনে নগ্ন হয়ে বসে যদি মদ খাওয়া যায় তাহলে কেমন লাগবে? নিশ্চই দারুন। একহাতে গ্লাস, আর এক হাতে সিগারেট। কোনদিন হয়তো কোন ফিলমি ম্যাগাজিনের কভার পেজে এরকম একটা ছবি বেরোবে রিয়ার, হাজারো সিনেমা প্রেমিকের হৃদয় চুরী করে নেওয়ার জন্য। এক একটা পোজে শুধু আলোড়নের পর আলোড়ন তুলতে থাকবে রিয়া। তখন রিয়া ও তো স্বনামধন্য নায়িকা। যা করবে তাতেই লোকে বনে যাবে পাগল। ফটোগ্রাফার রিপোর্টারদের হূড়োহড়ি, চারিদিকে শুধু ফ্ল্যাসের পরে ফ্ল্যাস ক্যামেরার আলো। খবরের কাগজে একটা হেডিং-আজকের নায়িকা বলতে একটাই নাম শুধু রিয়া রিয়া এন্ড রিয়া। ওর ধারে কাছে কেউ নেই।
ইতিহাসকে আগাম দেখার জন্য বার্থরুম থেকে বেরিয়ে এসে নিজের নগ্ন দেহটা আয়নায় দেখছিল রিয়া। তখনও শাড়ীটা পড়া হয় নি। যেন ভঙ্গিমায় মাদক রস উপচে পড়ছে। মনোহরিনী ভঙ্গি যেন রুদ্রনীল সেনগুপ্তকে মাতাল করে দেবে একটু পরেই।

আচ্ছা রুদ্রনীল কি বিছানায় অনেক্ষণ ধরে করবে? নাকি অল্প করেই রিয়াকে ছেড়ে দেবে বাকী রাতদুটোর জন্য। এসব সিনেমা লাইনের প্রোডিউসার গুলো বড্ড বেশী কামুক হয়। নতুন হিরোয়িন দেখলেই পেনিস তড়াক করে লাফিয়ে ওঠে। নায়িকা করার আগে যত পারো শুষে নাও। সিনেমার নামে যেন দেহটাও কিনে নিয়েছে সাথে সাথে। রিয়া শুনেছে, শরীর না বিলিয়ে রুপোলি পর্দার নায়িকা হওয়া বড্ড কঠিন। তাও যদি বড় কোন হিরো হিরোয়িনের মেয়ে হয়। কামুক প্রোডিউসাররা ওদের গায়ে হাত দিতে ভয় পায়। কারন ওরা তো নামি তারকার মেয়ে। হাত দিলে যদি গর্দান চলে যায়।
রিয়ার কপালে এমন ভাগ্য জোটেনি। অনেক লড়াই করে তবে এ জায়গাটায় আসতে পেরেছে। বড় স্টারের বেটী হলে কি আর এত স্যাক্রিফাইস করতে হোত? তখন সহজেই জুটে যেত বড় বড় ছবির অফার। নিজের শরীর উন্মোচন করে প্রোডিউসারের সাথে শরীরি খেলায় মেত উঠতে হোত না। রুদ্রনীলকেও মুখের উপর বলে দিত-আপনি কার সাথে কথা বলছেন জানেন? চেনেন আমার মা বাবাকে। আপনার লাইসেন্সটাই ক্যানসেল হয়ে যাতে পারে এক্ষুনি। আপনি আমার সাথে শুতে চাইছেন? হাও ডেয়ার ইউ টকিং লাইক দ্যাট। আপনার সাহস তো কম নয়।
কিন্তু সে আর হোল কোথায়? অগত্যা তিন রাত্রি এই হোটেলে রাত কাটানো ছাড়া উপায় তো নেই। শরীরটাকে বিলিয়ে দিয়ে এবার খুব শিঘ্রীই পদার্পন ঘটবে দুষ্টু মিষ্টি নায়িকা মিস রিয়া মুখার্জ্জীর।
আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে রিয়া এসবই ভাবছিল, আর অধীর আগ্রহে অপেক্ষা করছিল রুদ্রনীল সেনগুপ্তর জন্য। এবার তাহলে ওর আসার সময় হোল বলে।
রিয়ার মোবাইলটা বাজছিল। হ্যালো বলতেই চেনা গলাটা শুনতে পেল। গলাটা রুদ্রনীলের। ওকে উইশ করছে। যেন অভিবাদনের কি সুন্দর কায়দা।–রিয়া ডারলিং। আর ইউ রেডী? আমি আসছি তাহলে। থ্যাঙ্ক ইউ তোমাকে, আমার প্রস্তাব গ্রহন করার জন্য। এবার দেখবে কেউ আটকাতে পারবে না তোমাকে। তোমার ফিল্মী কেরিয়ার সার্থকময় হয়ে উঠুক। রিয়া অল দ্যা বেস্ট।
কে কাকে থ্যাঙ্ক ইউ জানাচ্ছ। এতো রিয়ার স্বপ্ন। যা সফল হতে চলেছে শীঘ্রই। রুদ্রনীল সেনগুপ্ত ওকে সাফল্যের দরজা চিনিয়েছে। থ্যাঙ্ক ইউ তো ওর দেবার কথা। আর সেখানে কিনা রূদ্রনীল? মোবাইলটা বিছানায় রেখে রিয়া হাঁসছিল আর ভাবছিল।
সাদা সিল্কের শাড়ীটা ও গায়ে জড়িয়ে নিল। যে করেই হোক রুদ্রকে আজ খুশী করতেই হবে। কৃতজ্ঞতা রিটার্নের পদ্ধতিটা যদি সেক্সের মাধ্যমে বিলিয়ে দেওয়া যায় তাহলেই কেল্লা ফতে। আর পেছনে ফিরে তাকাতে হবে না রিয়াকে। তখন শুধু মুঠো মুঠো টাকা আসবে সুটকেশ ভর্তি করে। রিয়ার সাথে সাক্ষাত করার জন্য কাউকে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে আগে থেকে। সি উইল বি দা টপ অ্যাকট্রেস ইন কলকাতা। লোকে হূমড়ী খেয়ে পড়বে ওকে দেখার জন্য।
নিজেই নিজেকে উইশ করছিল, বুড়ো আঙুলটা আয়নার সামনে তুলে ধরে নিজের মুখ দেখতে দেখতে। শাড়ীর নীচে বুকদুটো তখন বেশ উদ্ধত হয়ে রয়েছে। ওর বুকের সাইজটা পারফেক্ট। ৩৫-৩৬ হবে। কোমরটা বেশ সরু। যেন হাতের মুঠোয় ধরা যাবে। হাত দুটো ওপরে তুলে একবার আড়-মোড়া ভাঙল রিয়া। বগলের নীচে যে একগুচ্ছ ঝোপের সৃষ্টি হয়েছিল ওটা আজ সকালেই ব্লেড দিয়ে চেঁচে সাফ করেছে রিয়া। এখন বেশ সুন্দর লাগছে বগলের তলাটা। রুদ্র এখানে নিশ্চই একটা চুমু খাবে। তারপর আসতে আসতে ওর সারা শরীরেই চুমুর বৃষ্টিপাত ঘটাবে। যা শরীর বানিয়েছে, যে প্রোডিউসার দেখবে, সেই কাত হয়ে যাবে।
নিজেকে দেখছিল আর ভাবছিল কখন ওর আগমন ঘটবে? রিয়া যে উদগ্রীব হয়ে বসে আছে রুদ্রর জন্য।
ডোরবেলটা বাজতেই রিয়া দরজা খুলল। সামনে দাঁড়িয়ে আছে, রুদ্রনীল সেনগুপ্ত। পরণে খয়েরী রঙের স্যুট। কে বলবে ও প্রোডিউসার। এমন সুন্দর চেহারা যে কোন হিরোকেও হার মানিয়ে দিতে পারে অনায়াসেই। রিয়াকে একদৃষ্টে দেখছিল। যেন ডাইং ফর সী। ওর লাইফের একমাত্র ড্রীম।
-কি দেখছেন?
-ভাবতেই পারছি না তুমি আমার পরের ছবির নায়িকা। কালই তোমাকে আমি সই করাব। অ্যাডভান্স পঞ্চাশ হাজার টাকা। খুশী তো?
-খুশী মানে ভীষন খুশী।
-কাল হিরো আসছে তোমাকে দেখতে। মিষ্টার দীপক কুমার। খুব হ্যান্ডসাম।
-ও রিয়েলি?
-হ্যাঁ। তবে বইতে অনেক বেডরুম সীন আছে। সবকটাই বেশ জমকালো। তুমি রাজী?
-ইয়েস। কেন নয়। আমি রাজী।
-বাঃ গুড গার্ল। আমার রিয়াকে বেছে আমি তাহলে ভুল করিনি। কি তাইতো?
রিয়ার মুখে হাঁসি। এখন তাহলে প্রতিদানের মূহূর্তটাকে স্মরনীয় করে তোলা যাক।
রুদ্রনীল ওকে জড়িয়ে ধরেছে। এবার ওকে একটা চুমু খাবে। রিয়া মুখটা বাড়িয়ে দিয়েছে। শরীরটা বেশ সিরসির করছে। রুদ্র ওর ঠোটটা ঠোটে নিয়ে চুষছে।
-তোমাকে ছমাস ধরে খুজেছি। পাইনি। বলতো এতদিন কোথায় ছিলে? আই অ্যাম রিয়েলি হ্যাপি ফর ইউ। এবার চল রিয়া। একটু এনজয় শুরু করা যাক, আজকের রাতটার জন্য।



রিয়া ওর শরীরটাকে পুরো সঁপে দিয়েছে রুদ্রর কাছে। হিরোর থেকেও গাঢ় ঘন চুমু খাচ্ছে রুদ্র। ওর শরীরের মধ্যে একটা আলাদা রকম জোশ। প্রচন্ড রকম সেক্স। যেন কামের আসক্তি থাকলে তবেই চুমু খাওয়ার ধরণ এরকম হয়ে থাকে। রিয়া শুধু প্রতিদান দিচ্ছে। জানে প্রতিদানে যেন কোন খুঁত না থাকে। রুদ্র খুশী হলেই তবে ওর নিশ্চিন্তি। রাতটুকু ভরপুর এনজয়মেন্ট। তারপর কালকে নগদ অ্যাডভান্স। একেবারে কড়কড়ে পঞ্চাশ হাজার টাকা। রিয়াকে আর পায় কে? ওতো সব জেনেশুনেই রুদ্রর প্রস্তাবে রাজী হয়েছে। মনপ্রাণ ঢেলে রুদ্রকে খুশী করা শুরু করেছে এখন থেকে। যেন কোন ফাঁক না থাকে।
বুকদুটো পুরো লেপ্টে গেছে রুদ্রর শরীরের সাথে। চুম্বনের গভীর স্বাদ নেবার সাথে সাথে রুদ্র হাত দিয়ে ধরে ফেলেছে রিয়ার বুকদুটোর একটাকে। রিয়া বুঝতে পারছে রুদ্র হাতে নিয়ে বুকদুটোকে চটকাতে চাইছে। প্রতিবাদ না করলে বুঝে নিতে হবে সে কি চাইছে? সন্মতি যখন পেয়েই গেছে রুদ্রও তাই হাত দিয়ে রিয়ার বুকটাকে চটকাতে শুরু করেছে। টিপতে টিপতে, চটকাতে চটকাতে দলাই মালাই আসতে আসতে বাড়তেই চলেছে। প্রশ্রয়, ইন্ধন যেন রুদ্রকে স্যাটিশফাই করছে একদম প্রথম থেকে। ওঃ ওয়াট এ বিগিনিং।
-তোমার বুকদুটো এত সুন্দর রিয়া। হাতে না নিলে বুঝতেই পারতাম না। ওয়াট এ লাভলি ইয়োর ব্রেষ্ট। আমি তারিফ না করে পারছি না।–তুমি ভয় পাচ্ছো রিয়া?
-না তো?
-আর ইউ ফিলিং ইজি?
-অফকোর্স।
-তাহলে চল। এবার একটু ড্রিংকস নিয়ে বসা যাক। কি খাবে স্কচ্ না হূইস্কি?
-যেটা খুশী।
-ড্রিংক করার হ্যাবিট আছে তোমার?
-একটু আধতু।
-ফিল্ম লাইনে এগুলো কিন্তু খুব নরম্যাল। না থাকলে এখন থেকে নিজেকে প্রস্তুত করে নাও। আমার হিরোয়িনরা ড্রিংক না করলে আমার ভাল লাগে না। ধাপে ধাপে নিজেকে তৈরী করে নিতে হবে। আর ইউ রেডী?
-আমাকে পরখ করছেন? আমি হ্যাঁ বলছি তো।
-স্মার্ট গার্ল। (হাঁসতে হাঁসতে) তোমাকে সত্যিই পরখ করছি।
রুদ্র আবার ওর ঠোট ঠোটে নিল। দ্বিতীয়বার অনুরাগের ছোঁয়া দিতে রিয়া প্রস্তুত। কি দূর্দান্ত সমর্পণ। রুদ্রকে গরম করে দিচ্ছিল শুরু থেকেই। হোটেলে ডাকাটা যেন ভীষন ভাবে সার্থক হয়েছে।
হঠাতই কেমন যেন মনে ধরেছে রিয়ার রুদ্রকেও। এত সুন্দর চেহারা যার, পাবলিকের চোখে এও তো হীরো হতে পারে সহজে। তাহলে কেন শুধু শুধু ভাড়া করা হীরো? বলে দেখবে নাকি একবার রুদ্রনীল সেনগুপ্তকে। কি জবাব হবে এর উত্তরে?
-আপনিও তো স্মার্ট। নিজের ছবিতে নিজেই হীরো হিসেবে নামেন না কেন? বেশ মানাবে আপনাকে।
-তাহলে তো আবার জুটি বাঁধতে হবে। আমার যে একটা জুটি পচ্ছন্দ নয়। (হাঁসতে হাঁসতে) তারপরে আবার হিরো যদি ভিলেন হতে রাজী না হয়?
-বাবা আপনি তো বেশ মজা করেন?
-মজা করি? না না আমরা রিয়েলটা করি। হিরোরা যেটা করে সেটা কৃত্তিম। ওরা ঐ কৃত্তিম স্বর্গরাজ্যের মধ্যে নিজেদের আটকে রাখে। দেখনি কখনো? সিনেমায় হীরোর চুমু খাওয়ার দৃশ্যকে। কেমন ডিরেক্টরের হাতের পুতুল হয়ে দৃশ্যগুলোকে পালন করে। আমাদের মতন সর্বক্ষমতাবান হতে ওরা যে পারে না। ওরা শুধু ইমেজ বিল্ডিং করে। যদি একবার কাগজে কোন গসিপ কলাম বেরিয়েছে, ফ্যান ক্লাবের সদস্যরা পাবলিসিটি শুরু করে দিয়েছে, ব্যাস, তাহলে আর পায়ে কে? ওটাইতো রটনা। হিরো কোন টাটকা ভাবী নায়িকাকে ভোগ করছে, বহূ নায়িকা ভোগে নিজেকে অভ্যস্ত করে ফেলেছে, যা শুনেছ সবই পাবলিসিটি স্টান্ট। ওগুলো সত্যি নাকি?
রিয়া অবাক হয়ে শুনছে। যেন স্তন্ভিত। বাক্যহারা।
-আপনার হীরো দীপককুমারও তাই?
-ওতা একটা মরা গাঙ। এমন একটা সমুদ্র, যেখানে জোয়ার আসে না। তুমি যদি তোমার শরীরের সবকিছু প্রস্তুত করে ওকে স্বাগতম জানাও, তাহলেও দেখবে প্যান্টের তলায় ওর কোন ঢেউ জাগছে না। আমরা ওটা পারিনা। আমাদের এটাই সব থেকে বেশী আনন্দ। যা হবে সব কিছু রিয়েল। কি বল? যেমন তোমায় পেয়েছি। আজ রাতটুকু তোমার সঙ্গ পাব, আমার বই এর পয়সাতো আর্ধেক এখানেই উঠে যাবে। তোমার কাছে এইজন্যই তো আবদারটা রেখেছি। বল এখনো বলছি। তুমি আনহ্যাপি নও তো?
-না না বার বার কেন ওকথা বলছেন? আমি তো জেনেই এসেছি।
রুদ্র হাঁসছিল, এবার একটা বেনসন হেজেস সিগারেট ধরালো। রিয়ার দিকে প্যাকেটটা বাড়িয়ে বলল-খাবে একটা?
রিয়াও প্যাকেট থেকে একটা সিগারেট বার করে ঠোটে গুজল। রুদ্র লাইটার জ্বালিয়ে বাড়িয়ে দিল রিয়ার ঠোটের দিকে। রিয়া সিগারেট ধরিয়ে ধোয়া ছাড়তে লাগল রুদ্রর মতন।
-তুমি স্মোক কর জানতাম না।
রিয়া মনে মনে বলল-সবই তো আপনার জন্য করছি।
খুব কাছে টেনে, রিয়াকে পাশে বসিয়ে, ওর ঠোটে চুমু খেয়ে, আর বুকে আরএকবার হাত দিয়ে রুদ্র বলল-শুধু শাড়ীটী পড়ে রয়েছ তোমাকে দারুন লাগছে। ডিরেক্টরকে বলব এরকম একটা সীন রাখার জন্য ,তোমার নতুন ছবিতে।
রিয়া চুম্বনের সাড়া দিচ্ছিল, বুঝতে পারছিল একটু পরেই নিজেকে উলঙ্গ করে পরীক্ষা দিতে হবে রুদ্রর সামনে। তবু ভাল রুদ্র তো আর ওকে রেপ করছে না। সবই তো স্বেচ্ছায় হচ্ছে ব্যাপারটা। বুকের উপর হাত বোলাতে বোলাতে রুদ্র বলল-তোমার এই জিনিষটা কিন্তু খুব ভাল।
-আমার বুকদুটোকে মিন করছেন?
-হ্যাঁ কেন বলতো?
-বুক ছাড়া নারীর কোন অস্তিত্ব হয় না তাইতো?
-শুধু তাই নয়। আমি অনেক হিরোয়িনকে জানি ওরা বুক উঁচু করার জন্য বুকে প্যাড লাগায়। সেদিক দিয়ে তুমি হান্ড্রেডে হান্ড্রেড। আমার কাছে ফুল মার্কস পেয়েছ তুমি।
রিয়াকে রুদ্রর কথা শোনার পর বেশ খুশী দেখায়। ও রুদ্রকে আরো খুশী করার জন্য বলে-শাড়ীটা খুলব?
-না না এখন না ডারলিং। একটু পরে। আগে ড্রিংকসটা করি।
যেন আবরণ থাকলে নিরাবরণ বেশী মধুর হয়। রিয়া রুদ্রর কথামতই রুদ্রকে কম্পানী দিতে লাগল। স্কচ হূইস্কিটাকে রুম সার্ভিসে আনিয়ে গ্লাসে ঢালার পর রিয়া মুখ ঠেকিয়ে রুদ্রর গেলাসটাকে প্রসাদ করে দিল। রুদ্র স্কচ পান করতে লাগল সেই সাথে রিয়াও। মদ খেতে খেতে দুজনের সিগারেট খাওয়াটাও চলছে জোড় কদমে। রিয়াকে একটু কৌতূহলে ফেলে রুদ্র একটা কথা বলে ফেলল। রিয়া বুঝতে পারল না ব্যাপারটা কি? রুদ্র তখনকার মতন চেপে গেল। ওকে বলল-তোমাকে একটা কথা বলব রিয়া। আমার কথাটা রাখবে?
-কি?
-তুমি যদি---
-আমি যদি কি? পুরোটা বললেন না?
-না থাক। এখন নয়। পরে বলব।
রিয়া বুঝতে পারল না। রুদ্র বলল-এবার একটু শাড়ীটা খোল। তোমাকে নেকেড অবস্থায় দেখি। কেমন লাগে?
রিয়া উঠে দাঁড়িয়েঁ শাড়ীটা আসতে আসতে খুলতে লাগল।
ভেবেছিল রুদ্র বোধহয় নিজের হাতেই উলঙ্গ করবে রিয়াকে। ওকে নিবারণ করে ওর শরীরের উপর ঝাঁপিয়ে পড়বে। তা যখন হোল না রিয়া রুদ্রর কথামতই নির্দেশ পালন করতে লাগল। শরীর থেকে শাড়ীটা আসতে আসতে খুলতে খুলতে নিজেকে উন্মোচন করছে। প্রথমে বুক। তারপরে কোমর,পাছা, শেষ পর্যন্ত পা টাও। রিয়াকে নগ্ন অবস্থায় দেখে রুদ্রর চোখেমুখের আদল কেমন বদলে যাচ্ছে। যেন এখুনি ওর শরীরের মধ্যে নিজের বীর্যধারা বর্ষণ করবে। ওকে বিছানায় নিয়ে শুরু করবে চোদনের ক্রিয়াকলাপ। রিয়ার নগ্ন শরীরটা বেশ তাতিয়ে তুলছিল রুদ্রকে। কিন্তু ও শুধু রিয়ার বুকদুটোর দিকে তাকিয়ে বলল-তুমি হোচ্ছ, সেক্সিয়েস্ট নিউকামার অব আওয়ার বেঙ্গলী ফিলম ইন্ডাস্ট্রী। ওহ ওয়াট এ ফিগার। একবার ভেবে দেখেছ রিয়া সেন্সরের কাঁচি না পড়লে তুমি কত লোকের রাতের ঘুম কেড়ে নিতে। আমারই অবস্থা খারাপ করে ছেড়ে দিচ্ছ তুমি। অনেক নায়িকা দেখেছি রিয়া, তুমি যেন একটু আলাদা। একেবারে মাইন্ড ব্লোয়িং।
শরীরের প্রশংসা শুনে ভালতো লাগছেই। কিন্তু রুদ্রর অভিপ্রায়টা কি বুঝে উঠতে পারছে না। এত দেরী কেন করছে ওকে বিছানায় নিয়ে শুতে। তাহলে কি সারা রাত শুধু চুমু আর দেহের তারিফ করেই কাটিয়ে দেবে। ওকে বিছানায় ফেলে ঢোকাবে কখন? রিয়া দেখল রুদ্র ওর শরীরটা খালি চোখ দিয়ে চাখছে। যেন নিজেকে ভেতরে ভেতরে তৈরী করছে। মনে হয় ভালো করে দম নিয়ে নিচ্ছে ভালো করে ওকে করবে বলে।
আরো রুদ্রর কাছে এগিয়ে এল রিয়া। বুঝতে চেষ্টা করছিল রুদ্র বোধহয় দেখতে চাইছে ও নিজে থেকে কতটা ইনিশিয়েটিভ নেয়। একেবারে মুখের কাছে ধরল নিজের জোড়া স্তন। রুদ্র ওর স্তন মুখে তুলে নেওয়ার আগে শুধু বলল-তুমি হোলে তিন তাসের তিন টেক্কা রিয়া। তোমাকে হাতে পেলে যে কোন খেলোয়াড় অবধারিত বিজয়ী। আমি তোমাকে আজ সারারাত শুধু নিজের মতন করে নিংড়ে নিতে চাই। বলে প্রবল আবেগে চুষতে শুরু করল রিয়ার খয়েরী রঙের স্তনের বোঁটা। দুটো বোঁটায় জিভের দাপট বাড়াতে বাড়াতে রুদ্র এবার ওর মাইদুটো দুহাতে ধরে বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগল।
রিয়া আসতে আসতে স্থির হয়ে গেছে। চোখবুজে শুধু রুদ্রের জিভের আদর অনুভব করে যাচ্ছে। এমনভাবে স্তনের বোঁটা চুশতে কোন হিরোও পারবে না। রিয়া রুদ্রর মনোরঞ্জন প্রয়াসে ঐ অবস্থায় রুদ্রের চু্লে আঙুল চালিয়ে ওর মাথায় বিলি কেটে দিতে লাগল। স্তনদুটো আসতে আসতে স্ফীত হয়ে উঠছে। বোঁটাদুটো পালা করে চুষতে চুষতে রুদ্রর চোখ যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। একটু আগে যাকে একরকম ভাবছিল, সে ওরকম নয়। একেবারে পাকা খিলারীর মতন রিয়ার ব্রেষ্ট সাক করে কামনাটা মিটিয়ে নিচ্ছে রুদ্র। কে জানে হয়তো এই বুকের উপর নিপল চোষার এমন সুন্দর সুযোগ আর যদি কোনদিন না জোটে।
রিয়াকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল রুদ্র। রিয়া ওকে বলল-পোষাকটা ছাড়বেন না? আপনি রিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে?
-তুমিই ফ্রী করনা রিয়া আমাকে। যে বলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তাহলেই তো আরো ভালো হয়।
রিয়ার ঠোটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে রুদ্রর ওকে আর কাছছাড়া করতে ইচ্ছে করছিল না। রিয়া তবু ওকে ফ্রী করছে। ওর কোট, জামা, আসতে আসতে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে ওকে হালকা করে ফেলেছে ইতিমধ্যে। প্যান্টের বেল্ট খুলে শুধু ওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা রিয়ার মুখে ধারণ করতে সুবিধা হবে। প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানোটা পছন্দ করে।
-আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব?
-ইয়েশ। ওয়াই নট?
-তাহলে আমার এটা চোষা শুরু কর রিয়া। আই লাইক ইট।
রুদ্র এবার জাঙিয়ার মধ্যে থেকে খাঁড়া লিঙ্গটাকে বার করে ওটা রিয়ার মুখের মধ্যে প্রবেশ করালো। একহাতে রিয়ার চুলের গোছাটা ধরে রিয়ার মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতে লাগল। রিয়া সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। রুদ্রর সারা শরীরে ঢেউ উঠতে শুরু করেছে। মুখটা নীচু করে রিয়াকে বলল-ইউ আর রিয়েলি বিউটিফুল রিয়া। দুর্দান্ত শুরু করেছ। তুমি অনেকদূর যাবে রিয়া দেখে নিও। আমার ভীষন ভাল লাগছে। এত সুন্দর করে চুষছ তুমি।
রিয়া মাঝে মাঝে ওটা মুখে ঢোকানোর জন্য হাঁ করছিল, উত্তেজনাটাকে উপভোগ করার জন্য রুদ্রও ওর দেখাদেখি হাঁ করে ফেলছিল মুখটাকে। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে রুদ্র এবার নিজেকে এলিয়ে দিল। রিয়া ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটা চুশতে চুশতে রিয়া চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড় তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও রিয়া যথাসম্ভব রুদ্রকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারনেই এগ্রিমেন্ট যেন ক্যানসেল না হয়ে যায়। আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলী জগতে প্রবেশ ঘটবে রিয়ার। রুদ্রকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুর জন্য। রুদ্র যা বলবে তাতেই ও রাজী।
রিয়ার চোষানির ঠেলায় রুদ্র যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। রিয়াকে এবার নিজের চোষার কেরামতিটাও দেখাতে হবে ভালভাবে। ও রিয়াকে বিছানায় পা ফাঁক করে শুইয়ে ওর যৌননালীটায় মুখ দিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করে ঘর্ষন করতে লাগল। রিয়া অস্ফুট আর্তনাদে চিৎকার করে উঠল-আ আ আ আ আউ-----
এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে। কি সুন্দর গুদ চুশতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে পেচিয়ে চাটছে রসালো জায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করে বেশ ভোগ বাসনার লালসা নিয়ে রুদ্র অনেক্ষণ ধরে চুশতে লাগল রিয়ার শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটাকে। দামী প্রপার্টিটা যখন এত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি? এতটা আশা বোধহয় রুদ্রও করেনি রিয়ার কাছ থেকে। ও মুখ দিয়ে জিভ বার করার আ আ আ শব্দ করতে লাগল। রিয়ার যৌনাঙ্গ জিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল। রিয়ার তখন শরীরে একটা আসল কামভাব জেগে উঠেছে। কাটা ছাগলের মতন ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতে রুদ্র ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। পেনিসটাকে ঢোকানোর সময় হয়ে এসেছে। ভেতরে নিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বারই করবে না রুদ্র মনে মনে নিজেকে এভাবেই প্রস্তুত করে ফেলেছে।
হঠাত রিয়া চেঁচিয়ে উঠল। রুদ্র কি করছে হাত দিয়ে? লোমশ জায়গাটায় হাত দিয়ে থাবরাতে থাবরাতে কি যেন চেষ্টা করছে তাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। কাম অন তাড়াতাড়ি কাম অন। কুইক। রিয়া বুঝতে পারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় রুদ্র পাস করানোর চেষ্টা করছে। কিন্তু ওটা যে বেরোলে রুদ্রর মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিন সাক করবে? রিয়া বুঝতে পারছিল না। একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয়, ব্যাপারটা দেখার জন্য। রুদ্রর হাতের থাবরানীর চোটে রিয়াও মুখ দিয়ে গোঙানির মতন শব্দ বের করতে লাগল –আ আ আ আ আ । ইউরিন এবার বেরোতে লাগল, আর রুদ্রর হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়ে পড়তে লাগল। বেশীর ভাগটাই ছিটকে লাগল রুদ্রর মুখে। পুরো ইউরিনটা পাস করিয়ে রুদ্র আবার রিয়ার গুদ মুখে নিয়ে চুষতে লাগল। রিয়া নিজেকে তখন আর সামলে রাখতে পারল না। তীব্র চিৎকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগল বিছানার উপরে।
বেশী স্মার্টনেশ দেখানোর ফল এখন হাতে নাতে গুনতে হচ্ছে। দুরাত্রি এখনও তো বাকী। প্রথম দিনেই এই। এরপরে না জানি কি হবে। লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সের ব্যাপারে যে কতখানি ঝানু মাল রিয়া অনেক আগেই বুঝে গেছে।
রূদ্র রিয়াকে বলল-আর ইউ রেডী টু টেক মি ইনসাইড রিয়া? তোমাকে স্ট্রোক করার জন্য আমি ভীষন অস্থির হয়ে উঠেছি।
-ঠিক আছে করুন।
রিয়ার ঠোটটা ঠোটে নিয়ে গভীর চুম্বন করতে করতে রুদ্র বলল-এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। তোমার সঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না রিয়া। একটা আলাদা সম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি।
রুদ্রকে হঠাৎ রিয়ার একটু অন্যরকম মনে হোত লাগল। এ আবার কি রকম চুক্তি? ও তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ার জন্যই করছে। রুদ্র কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছে না কি রিয়ার সঙ্গে? তাহলে তো বেজায় মুশকিল হবে।
রিয়া তবু কিছু বলল না। আগে তো চান্সটা পাই তারপর দেখা যাবে।
পেনিসটা রিয়ার ফাটলে ঢোকানোর সময় রুদ্র বলল-আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোমার কাছে একটু বেশী আশা করছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারাজীবন।
চমকে উঠল রিয়া। এ আবার কি কথা? লোকটা মনে হচ্ছে রিয়ার শরীরে মাতাল হয়ে গেছে। ওকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবন চটকানোর তালে আছে নাকি?
মুখে কিছু না বলে কনট্রাক হারানোর ভয়ে রুদ্রকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল রিয়া। শুরুতেই খুব ফাস্ট গতিতে রিয়াকে ঠাপানো শুরু করেছে রুদ্র। রিয়ার পুসি দিয়ে জল গড়াচ্ছে। ভিজে জায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে রুদ্রর মোটা লিঙ্গটা। একবার ঢোকাচ্ছে, একবার বের করছে। প্রথমে, রিয়ার ঠোটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতে দারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল রুদ্র। তারপর ওর বুকের স্তন মুখে পুড়ে নিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল রুদ্র। রিয়া হাতদুটো তখন রুদ্রের কাঁধে রেখেছে। চোখবুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছ করছে রুদ্র। ওকে বাঁধা দিয়ে কোন লাভ নেই, বরঞ্চ রুদ্র ওকে নিয়ে যা খুশী তাই করবে সারা রাত ধরে। এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে রিয়া কোয়াপোরেট করে যেতে পারে সেটাই দেখার। রিয়া ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল-বেশ তো হচ্ছে, কর ভাল করে।
দেখল রুদ্রের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরো শরীরের মধ্যে একাকার করে রুদ্র বলল-এটাই তো এক্সপেক্ট করেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ রিয়া থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ।
সর্বনাশ করেছে, এ যে দেখছি প্রেমে পড়ে গেছে রিয়ার।
ওর মধ্যেই ও কেমন চিন্তায় পড়ে গেল রুদ্রকে নিয়ে। ভাবভালবাসা আগে হয় তারপরে যৌনতা। যেখানে শুধু শরীরি সম্পর্ক থাকে সেখানে আবার ভালবাসা কিসের? রুদ্র যে রিয়াকে পেয়ে একটু অ্যাডভানটেজ্ নিতে চাইছে, সেটা ভালমতই ফিল করল রিয়া। সকাল হলেই সব মোহ কেটে যাবে এই আশায় ও শুধু রুদ্রকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল।
স্তনের বোঁটাটায় কামড় লাগাচ্ছিল রুদ্র। রিয়াকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। কামড়ে কুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটাকে ভরপুর উপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে ও রিয়াকে বলল-আই রিয়েলি এনজয়িং। তোমার বুকদুটো মনে দাগ কাটার মতন রিয়া। সারা জীবন মুখে নিয়ে চোষা যায়।
রিয়া বলল-ওভাবে চুষো না। আমি আর পারছি না।
রুদ্র কামের উত্তেজনায় রিয়ার অনুরোধটা রাখল না। প্রবল গতিতে রিয়াকে ঠাপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষে চুষে একাকার করে দিতে লাগল। যেন এবার রিয়ার রসালো গুদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরেই। দামী হোটেলের বিলাসবহূল কামরায় কামকেলিতে লিপ্ত হয়ে রুদ্র এক অপরূপ সুখ পেতে লাগল রিয়াকে চুদতে চুদতে। রস গড়াতে গড়াতে রিয়ার যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে। অনায়াসে ঢুকে যাচ্ছে রুদ্রর ডান্ডার মতন লিঙ্গটা। স্তনদুটোও সেই সাথে মুখে নিয়ে ছেলেখেলা করছে। ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণ নেই।
রিয়া বলল-তোমার লিঙ্গের জোড় খুব বেশী। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে।
রুদ্র বলল-প্রথম প্রথমতো, তাই তোমার এরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে।
চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল রিয়া। রুদ্র রিয়ার ঠোট চুষতে চুষতে বলল-আমাকে তোমার শরীর থেকে কোনদিন বিচ্ছিন্ন কোরো না রিয়া। এভাবেই চুদতে দিও আজীবন।
চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। রিয়া দাঁতে দাঁত চেপে রুদ্রর মরণ ঠাপ সহ্য করতে লাগল। উত্তেজনা এক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। রিয়া বুঝতে পারছিল রুদ্র প্রবল আনন্দে আর উৎসাহে ঠাপাচ্ছে ওকে। যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেই মনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাৎ চোখ খু্লে উল্টোপাল্টা ভাবতে লাগল রিয়া। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে। খাস খবর, আজকের বাংলা সিনেমার উদীয়মান নায়িকা-মিস রিয়া অন্তসত্তা। তিনি শিঘ্রীই মা হতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটা করে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কি রইল? কিন্তু এতো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র। আমাদের চ্যানেল সত্যি কথা বলতে যে ভয় পায় না।
রিয়া ভাবছে, আর রুদ্র প্রবল তৃপ্তিতে ঠাপিয়ে চলেছে। একটু পরেই যেন বীজের বাণ নিঃক্ষেপ হোল বলে।
মালটা ফেলার আগের মূহূর্তে রিয়ার ঠোট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকে রুদ্র। দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে রুদ্র ওকে বলে এই সুখকর মূহূর্তটা আমি আরো অনেকক্ষণ ধরে রাখতে চাই রিয়া। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিত হও। আমি বলছি তোমার কষ্ট হবে না। আমাকে আরো আঁকড়ে ধর রিয়া প্লীজ। বলেই রিয়ার স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে রুদ্র। রিয়া বুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তো নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানোই আছে, তাহলে আর চিন্তা কি। রুদ্রকে এবার নিজেই আদর করতে করতে বলে, আমাকে যত খুশী কর রুদ্র, আমার ভাল লাগছে। তোমার সুখ মানেই আমার সুখ।
রুদ্র এবার রিয়াকে বিছানা থেকে একটু উপরে তুলে দ্রুত গতিতে ঠাপাতে থাকে। প্রবল ঘর্ষনে রিয়ার শরীরের মধ্যেও কাম উত্তেজনাও বাড়তে থাকে সাংঘাতিক ভাব। ও এবার বুঝতে পারে রুদ্রর সাথে সেক্সুয়াল ইন্টারকোর্সে ও কেমন আলাদা টান অনুভব করছে রুদ্রর প্রতি। রুদ্রকে এবার খুব করুন আবেগ মাখানো স্বরে রিয়া বলে-আমার সবকিছু আজ তুমি নিয়ে নিলে রুদ্র। এত তীব্র অনুভূতি। এত শিহরণ, তুমি আমাকে কি করলে বলতো রুদ্র?
রুদ্র ওকে চুমু খেতে খেতে বলে-আজ থেকে তুমি আমার হিরোয়িন রিয়া। জীবনে কোন কিছুরই অভাব হবে না তোমার। আমি সেইভাবেই রাখব তোমাকে। দেখে নিও। আই লাভ ইউ মাই সুইট হার্ট।
লিঙ্গটাকে বারবার রিয়ার জরায়ুতে মিলিত করতে করতে রুদ্র এবার বীর্যপাত শুরু করে আসতে আসতে। প্রথমে বীর্য জরায়ুর মুখের উপর ছিটকে পড়ে তারপর জরায়ুর মুখের ছিদ্র দিয়ে ওর বীর্যবাহিত শুক্রবীজ রিয়ার জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে আসতে আসতে।
দুজনে পরষ্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। যেন স্নায়ু পূর্ণ শেষ অন্তরাগের মূহূর্ত। রুদ্রের চুলে হাত বুলিয়ে দিতে দিতে রিয়া বলে-এই রুদ্র, তুমি আমার বইয়ের হিরো হও না গো। তোমাকে আমার ভাল লেগে গেছে।
রুদ্র রিয়ার ঠোটটা ধরে চু্যছিল। এতক্ষণ ধরে লাগাতার ঠাপ দিয়ে চরম তৃপ্তিলাভ করে এবার মুখমন্ডলের রতিক্রিয়া করছিল। রিয়ার কাছ থেকে যৌনসন্তুষ্টি পেয়ে ওর যে কত আনন্দ হয়েছে সেটা চুম্বনের মাধ্যমে বারবার বুঝিয়ে দিচ্ছিল রুদ্র। এতক্ষণ ধরে চুদেও যৌনইচ্ছার কোনরকম ঘাটতি চোখে পড়ছিল না। রিয়াও সমান তালে রেসপন্স করছিল। রুদ্রকে আদর করে বলল-আমার স্তনটা একটু মুখে নাও, দেখ আবার তোমার করতে ইচ্ছে করবে।
রুদ্র তাই করল। রিয়ার স্তনদুটো হাতের মুঠোয় ধরে অনায়াস ঔদ্ধত্য দেখিয়ে দুটো বোঁটা থেকে থেকে চুষতে আরম্ভ করল। রিয়া ওর চুলে হাত বুলিয়ে ওকে স্তন চোষাতে চোষাতে বলল-তুমি হ্যাপি রুদ্র?
রুদ্র ওর দুটো স্তন পালা করে চুষতে চুষতে বলল-যৌনতার শক্তি পরমানুর শক্তি থেকেও বেশী, যেন রিয়া। তোমাকে আজ মনে হচ্ছে সারা রাত ধরে করি।
রুদ্রকে বুকে চেপে রিয়া এমন সোহাগ করতে লাগল, যেন মনে হবে ও ঐ প্রতিশ্রুতি নিয়েই আজ রুদ্রর কাছে এসেছে। নিজেই উঠে বসে রুদ্রকে কোলে নিয়ে ওর একটা বুক শিশুর মতন চোষাতে লাগল। রুদ্রকে নিজের বুক খাওয়াতে খাওয়াতে এক উত্তাল আনন্দের তরঙ্গ তুলে দিতে লাগল রিয়া।
রুদ্র ওর চুলে রিয়ার আঙুলের আদর খাচ্ছিল। মুখটা উঁচু করে বলল-আজ তোমাকে দেখে মনে হচ্ছে রিয়া, তুমি যেন স্বর্গ থেকে উঠে এসেছ।
রিয়া ওর স্তনের বোঁটাটা রুদ্রর ঠোটের ফাঁকে আবার ঢুকিয়ে বলল-তুমিও তো আমাকে কামোত্তেজিত করেছ, সেটা বলছ না? এতক্ষণ ধরে আমাকে করলে, আমিও কি কম আরাম পেলাম?
রুদ্র রিয়ার স্তনটা এবার হাতে নিয়ে চুশতে লাগল। চুক চুক করে চোষার মধ্যেই যেন প্রাণের আনন্দ। রিয়াকে বলল-তোমাকে দেখার পর থেকেই আমি একটা টান অনুভব করি রিয়া। কি মারাত্মক তোমার সেক্সঅ্যাপিল আছে রিয়া তুমি নিজেই জানো না।
রি*য়া মুখ নীচু করে রুদ্রর বোঁটা চোষাটা দেখছিল। জিভের লালায় ভিজে গেছে, বোঁটার পাশে খয়েরী গোলাকার জায়গাটা। বুঝতে পারছিল ওর সুগঠিত বক্ষযুগল দুটি রুদ্রকে ভীষন আকর্ষিত করেছে। প্রাণভোরে চুষছে। এবার ও রুদ্রকে ওর ঠোটের স্বাদ দেওয়ার জন্য রুদ্রর ঠোটের সাথে ঠোট মিলিয়ে লিপলক করল। রুদ্র রিয়ার ঠোট গভীরভাবে চুশতে লাগল। বলল-আজকের রাত যেন বার বার আমার জীবনে ফিরে আসে রিয়া। তোমাকে এইভাবেই যেন প্রতিরাত পাই। কথা দাও আমাকে তোমার এই সুখটুকু সবসময় দেবে। আমি তোমাকে নিয়ে পরপর ছবি বানাব রিয়া। দেখবে, অন্য নায়িকা হিংসে করবে তোমাকে দেখে। রুদ্রনীল সেনগুপ্তর ছবিতে কেবল রিয়ারই থাকবে একচেটিয়া অধিকার। ছবি মানেই রুদ্রনীল, নায়িকা মানেই রিয়া। এই হবে আমাদের জুটি। ফিলম ইন্ডাস্ট্রীতে তাক লেগে যাবে। বল রিয়া, আমাকে তুমি দেবে তো সারাজীবন?
রিয়া রুদ্রর ঠোটে পুরো ঠোটটা মিশিয়ে দিতে দিতে বলে-আমি চাই আজকের রাত্রিটাও যেন শেষ না হয়। তুমি আমাকে আবার কর রুদ্র। আমার নিজেরও সুখ পেতে ভীষন ইচ্ছে করছে। এই রাত শেষ না হওয়া অবধি কর। তুমি আমাকে করে যদি সুখ পাও, আমি তোমাকে বারবার সেই সুখটাই দেব। কথা দিলাম, প্লীজ কর আমাকে।
-এমন উৎসাহ, এভাবে কারুর মধ্যে কোনদিন পাইনি। তুমি কি আমাকে পাগল করে ছাড়বে?
রিয়া বলল-হ্যাঁ পাগল করে ছাড়ব। কর আমাকে।
রুদ্র রিয়াকে বলল-এবার কিন্তু সহজে ছাড়ব না তোমাকে। আমাকে এখনও সুখ দিতে চাইছ। রিয়া তুমি যে এত দারুন, সত্যি আমি বুঝতে পারিনি আগে।
রুদ্রর চুলে হাত বুলিয়ে দিতে দিতে রিয়া বলল-আজ থেকে তোমার এই সুখের জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ।
সারারাত্রি আরো কত যে সুখ অপেক্ষা করে আছে, রুদ্র একটু পরেই সেটা বুঝতে পারল। ও রিয়াকে এবার বিছানায় চিৎ করে ফেলে ওর পা দুটো ওপরে তুলে নিজের কাঁধের উপর রেখে নিজের সমস্ত শক্তি দিয়ে রিয়াকে ঠাপানো শুরু করল। চুদতে চুদতে সুখ যে কত সুমধুর ওর চোখেমুখে সেই তৃপ্তিটা ফুটে উঠছিল।
চূড়ান্ত রতিমন্থনে চরম সুখ।রিয়ার দুটো হাত নিজের দুহাতে চেপে ধরে রুদ্র রিয়াকে শুধু বলল-তোমার এই উপহার আমি জীবনে ভুলব না। কি ভুবন ভোলানো তৃপ্তি দিচ্ছ রিয়া। একেবারে আমার পছন্দসই মনের মতন। তোমাকে চুদতে চুদতে আমার মনে হচ্ছে কোথায় যেন আমি হারিয়ে যাচ্ছি।
যৌননালীটাকে চিড়তে চিড়তে রুদ্র এবার মুখ নামিয়ে রিয়ার ঠোটে একটা চুমু খেল। ওকে প্রবলভাবে ঠাপাতে ঠাপাতে উত্তেজনাকে উপভোগ করে রিয়াকে উদ্দেশ্য করে রুদ্র এবার বলল-ইউ আর রিয়েলি ফ্রি রিয়া। মাই রাইট চয়েশ বেবী। মনে হচ্ছে কোন মরিচীকায় আমি যেন হারিয়ে যাচ্ছি।
-আউচ্। রিয়া মুখ দিয়ে আওয়াজ করল। সুখ ওকেও যেন যন্ত্রণা ভুলিয়ে দিচ্ছে। অনন্ত ঠাপানিতে বুকদুটো হাপরের মতন উঠছে নামছে।
সেকস স্ট্রোকে রুদ্র অফুরান আনন্দ পাচ্ছে। এর যেন কোন শেষ নেই। তুফানের মতন গাড়ী চালাতে চালাতে রিয়ার কোমরটা দুহাতে ধরে হাকাতে লাগল রুদ্র। রিয়াও কেঁপে ওঠার সাথে সাথে মুখ দিয়ে শীৎকার করতে লাগল। রুদ্রর দিকে তাকিয়ে অস্ফুট স্বরে বলল-চিরজনম তরে আটকে দিলে আমায়?
রুদ্র ওর স্তনের বোঁটা মুখে নিয়ে বলল-হ্যাঁ তাই। মাই ডারলিং। ভীষন ভাল লাগছে আমার।
একের পর এক দুরন্ত আহ্বান। সন্ধে থেকে দৈহিক তৃপ্তি আর মানসিক তৃপ্তি। ঠাপানোর সাথে সাথে স্তনদুটো মুখে নিয়ে চুষতে চুষতে যেন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে সারা শরীরে। ঘন ঘন উত্তপ্ত চুম্বন প্রদান করে মূহূর্তটাকে আরো আকর্ষনীয় করে তুলছে রিয়া। ওর যোনিদেশের মাংসপেশী স্বাচ্ছন্দ্যে নিয়ন্ত্রণ করছে রুদ্রর মোটা লিঙ্গটাকে। তীব্র করে তুলতে সক্ষম হচ্ছে রুদ্রর যৌন আনন্দটাকে।
রুদ্র চোখদুটো বুজে মুখটা এবার উপরের দিকে তুলে শক্ত ডান্ডাটাকে রিয়ার গুদের মধ্যে গতিময় করে তুলল। রিয়ার শরীরটাকে নিঙরাতে নিঙরাতে ওর মনে হোল আকাশ থেকে বাদল ঝরার মতন রিয়ার শরীর থেকেও নিঙরে ঝরে পড়ছে অমৃত কুম্ভের সুধা। ওফঃ কি সুখ। এর যেন শেষ নেই। নেই কোন সমাপ্তি। রিয়া যেন সারাজীবন এইভাবেই উৎসর্গ করে ওর দেহটাকে। কামনার তুফান মেল চালাতে চালাতে ও এবার রিয়ার শরীরটা বিছানা থেকে একটু উপরে তুলে নিয়ে সুখের চোদন শুরু করল।
-আই লাভ ইউ রিয়া।
-আই অলসো লাভ ইউ।
প্রচন্ড একটা তীব্র আঘাতে রিয়া চিৎকার করে উঠল। মনে হোল ওর ভেতরের পর্দাটা যেন ফেটে গেল। কোনরকমে রুদ্রর গলাটা জড়িয়ে ও আকূল হয়ে বলল-আমাকে তুমি যে শেষ করে দিচ্ছ রুদ্র। আমি যে আর পারছি না।
-পারবে তুমি রিয়া পারবে। আমাতে তুমি অসীম সুখ দিতে পারবে। দেখছ না কেমন তৃপ্তি পাচ্ছি আমি।
শূণ্যে রিয়াকে জাপটে ধরে ওর স্তন মুখে নিয়ে চুষতে চুষতে শেষ না হওয়া ঠাপ একনাগাড়ে চালিয়ে যেতে লাগল রুদ্র। কখন যে পেনিসটা ঢুকছিল আর বেরোচ্ছিল রিয়া টেরই পাচ্ছিল না। ঝড়ের গতিতে ঠাপাতে ঠাপাতে রুদ্র অদ্ভুত একটা কান্ড করল। রিয়ার গুদের ভেতর থেকে লিঙ্গটাকে হঠাৎই বার করে বিছানার উপর অল্প একটু বেরিয়ে আসা বীর্য নিঃক্ষেপ করল। হাত দিয়ে ওভাবে খেচিয়ে মাল বার করার দৃশ্য দেখে রিয়া নিজেও অবাক হোল। আসলে রুদ্রর চোদার ক্ষমতা প্রচুর। লিঙ্গ তারপরেও অর্ধনমিত হয় নি। লিঙ্গটাকে পুনরায় ঢুকিয়ে এমন ভাবে ঠাপানো শুরু করল যেন সবেমাত্র রতিলীলা শুরু করেছে।
রুদ্রকে একই সঙ্গে বুক চোষানো আর ঠাপানোর সুযোগ দিয়ে রিয়া চোখ বন্ধ করে বলল-সত্যি আজ আমিও অপরূপ তৃপ্তি পাচ্ছি। জানি না শেষ পর্যন্ত কোথায় গিয়ে আমি পৌঁছোব। মনে হচ্ছে অনন্ত আরামে তুমি আমাকে সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাচ্ছ। সেক্সের যে অপরিসীম সুখ আজ উপলব্ধি করলাম।
রুদ্র রিয়াকে ঠাপাতে ঠাপাতে সমুদ্রে ভাসার সুখটাকে অনুভব করাতে লাগল। যৌননালীটা পিচ্ছিল হয়ে যাওয়াতে রিয়ার তখন ব্যাথাও লাগছে না, কষ্টও হচ্ছে না। যোনীগর্ভে আমূল প্রবেশের সাথে সাথে মধুর মিলন। রুদ্র রিয়াকে ঠাপতে ঠাপতে বলল-আজ আমাকে একটু অন্যরকম সুখ দেবে রিয়া? আমার ভীষন ইচ্ছে করছে।
রুদ্র রিয়ার স্তনের বোঁটা থেকে মুখই তুলছিল না। ওকে জাপটে ধরে রিয়া বলল-আমাকে অন্য ভঙ্গীতে করবে?
রুদ্র রিয়ার স্তনের বোঁটাটা দুধ চোষার মতন চুষতে চুষতে বলল-হ্যাঁ যদি তোমার পিছন টা?
খুব সহজভাবে রুদ্রর চু্লে আদর করতে করতে রিয়া বলল-কর। আজ থেকে তুমি যা মন চায় কর।
রুদ্র বেশ কিছুক্ষণ রিয়ার বুক চুষে এবার লিঙ্গটা বাইরে বার করে এনে ওর গুদের উপর হূমড়ী খেয়ে পড়ল। দুটো পা দুপাশে করে গুদের জায়গাটা উন্মুক্ত করে ওর লোভী জিভ দিয়ে রসালো জায়গাটা চেটেপুটে শুষে নিতে লাগল। রিয়া চোখ বুজে বলল-এটাতে তুমি এখন অনেকক্ষণ ধরে খাবে আমি জানি।
সত্যি তাই। রুদ্র জিভ ওঠানামা করিয়ে জায়গাটা চুষে নিতে নিতে রিয়াকে বলল-এটা তোমার বলেই তো চুষতে এত ভাল লাগে রিয়া।
রুদ্রর চুলে হাত বোলাতে বোলাতে রিয়া আনন্দটাকে জীইয়ে রেখে ওর মিষ্টি গুদ চোষাতে লাগল। রিয়ার পাছাটাকে পিছন থেকে ধরে ওর যোনীরস পান করতে করতে রুদ্র বলল-তুমি আমার মিষ্টি হিরোয়িন রিয়া। তোমাকে কোনদিন আমি ভুলতে পারব না।
বারবার চুষেও যেন বিস্বাদ লাগে না। রুদ্র যেন মিষ্টি রসের মতনই চুষছে। রিয়ার শরীরটা থরথর কেঁপে উঠেতে লাগল। জিভ লাগিয়ে ঝড় তুলে রুদ্র প্রবল আবেগে বলল-আজ থেকে আমি এটা রোজ মুখে নিতে চাই। তুমি দেবে তো আমাকে?
রিয়া চোখ বন্ধ করে বলল-দেব। তোমার সুখের জন্য এটুকু না দিয়ে আমিও যে থাকতে পারব না।
রিয়াকে এবার উঠিয়ে বসিয়ে পিছন ফিরে হাঁটু মুড়ে বিছানার উপর দুহাত রাখতে বলল রুদ্র। রিয়া লদলদে পাছাদুটো রুদ্রর মুখের সামনে ধরে হাঁটু মুড়ে বসল। লিঙ্গটা পেছন থেকে যৌননালীতে ঢোকানোর আগে রিয়ার পাছায় বেশ কয়েরবার চুমু খেল রুদ্র। আসতে আসতে পেনিসটাকে ভেতরে চালনা করে ওর পিঠের উপর ছড়ানো চুলের মুঠিটা এক হাত দিয়ে ধরল পিছন থেকে রিয়াকে এবার ঠাপ মারা শুরু করল রুদ্র। রিয়ার শরীরটা তখন রুদ্রর ঠাপে কুক্কুরির মতন সামনে এগিয়ে যাছে। পেছন থেকে রিয়ার গুদ ঠাপাতে ঠাপাতে প্রবল সুখ উপলব্ধি করতে লাগল রুদ্র। যেন শরীরি উপত্যকায় ছুটন্ত ঘোড়সওয়ারের মতন ঘোড়া ছুটিয়ে চলেছে। রিয়ার চুলের গোছা ওর হাতে লাগামের মতন ধরা আছে। ঠাপাতে ঠাপাতে ছোটার গতি বাড়ছে। রিয়া মুখ দিয়ে আওয়াজ করছে আঃ আঃ আঃ। রুদ্র যেন ঘোড়া থামাতেই চাইছে না।
কি অবলীলায় পেছন মেরে যাচ্ছে তখন থেকে। পশ্চাৎ বিহারেও যেন মাতানো সুখ। রিয়ার চুলের গোছাটা দুহাতে ধরে রুদ্র পকাৎ পকাৎ করে ঠাপ মারতে লাগল রিয়ার পাছায়। রিয়া দুটো হাতে ভর রেখে ওর আঘাত সহ্য করে যাচ্ছিল। নায়িকা হওয়ার জন্য কতরকম পরীক্ষায় ওকে উত্তীর্ণ হতে হচ্ছে। একবারের জন্যও ক্লান্ত হয়ে পড়ছিল না রিয়া। রুদ্র এবার ওর শরীরটাকে ঘুরিয়ে মুখটাকে সামনে নিয়ে এল। তারপর ওর খাঁড়া লিঙ্গটাকে নিমেষে ওর মুখের মধ্যে পুরে দিল। রিয়ার চুলে হাত বুলিয়ে আদর করে ওকে বলল-ডারলিং এবার একটু চোষ। তোমার মুখে দেওয়ার জন্য আমি কতক্ষণ ধরে ছটফট করছি। রিয়া রুদ্রর পেনিস মুখে নিয়ে আইসক্রিম চোষার মতন চুষতে লাগল। প্রখর উন্মাদনায় তখন শরীরের উত্তাল তরঙ্গ বারবার আছড়ে পড়ছে। একরাত্রেই রিয়াকে নিয়ে যেন কত সুখ। রুদ্র রিয়ার পেনিস চোষাটা মুখ নীচু করে দেখতে দেখতে ওকে বলল-হাও সুইট ইউ, মাই ডারলিং।
রিয়া পুরো পেনিসটা মুখের মধ্যে ঢুকিয়ে গলার মধ্যে কিছুক্ষণ ধরে রাখল। রুদ্র ওকে সাবাশি দিয়ে বলল-আই নো ইউ কেন ডু ইট রিয়া। ইউ রিয়েলি হট।
সেক্সুয়াল রেসপনস্ এর কি দূর্দান্ত সমারোহ। আজ যেন রুদ্রর সাথে দীর্ঘ যাত্রায় পাড়ি দিয়েছে রিয়া। এ যাত্রা কখন শেষ হবে ওরা দুজনের কেউই জানে না। রুদ্র শুধু যা আবদার করছে, রিয়া সেটাই রাখছে। উত্তেজক এমন এক নারীকে নিয়ে উত্তেজনার শেষ নেই। উপযুক্ত মাত্রাযুক্ত সুখ দিয়ে রিয়া রুদ্রকে আনন্দ দিচ্ছে। ধারাবাহিকতার কোন রকম বিরতি বা ছেদ পড়ার লক্ষণ নেই। এমন হাওয়া লেগেছে উত্তেজনার পালে যে তরী তরতর করে এগোচ্ছে। যৌনতার তুমুল অকুল পাথারে কামের নৌকা ভাসছে। দুজনের উদ্দীপনা আর কার্যকারী ক্ষমতায় মেয়াদ ফুরোচ্ছ না সহজেই।
রুদ্র এবার রিয়াকে তুলে নিয়ে চলে এল দামী সোফাটার উপর। যেখানে বসে ওরা শুরুতে ড্রিংক করছিল। নিজের পায়ের উপর রিয়াকে বসিয়ে হাত দিয়ে লিঙ্গটাকে ধরে চালান করে দিল ওর গুদের ফুটোতে। রিয়ার শরীরটাকে পেঁচিয়ে ধরে ওর স্তনের বোঁটা মুখে নিয়ে লিঙ্গটাকে তলা থেকে ঠাপ দেওয়া শুরু করল। রিয়াকে বিপরীত বিহারের সুখ দিতে দিতে আবার যেন নতুন করে উত্তেজনার নৌকায় চড়ে বসল দুজনে। ঠাপাতে ঠাপাতে এবার দুজনের হৃদযন্ত্রের গতি বেড়ে যাচ্ছে। রিয়ার বুকদুটো লাফাতে লাফাতে মাঝে মাঝে রুদ্রের ঠোটের সাথে মিলিয়ে যাচ্ছে। বুকদুটো চুষতে চুষতে রক্তিম হয়ে যাচ্ছে রুদ্রের মুখটা। সুখ পেতে পেতে ও যেন হিংস্র হয়ে উঠেছে। পুরুষাঙ্গটা বারবার ঠেলে ঠেলে জৈবিক আনন্দে ভেসে যাচ্ছে। রিয়ার মুখ দিয়ে তখন আসতে আসতে বের হতে শুরু করেছে আরামসূচক গোঙানি। রুদ্রর লিঙ্গ শিথিল হওয়ার কোন লক্ষণ নেই। বারবার যৌনাঙ্গের উপর আছাড় পাছাড় খেয়ে মাথা ঠুকছে একটুকরো নরম মাংস। বীর্যসঞ্চারক রসের থলি থেকে এবার রস ঝড়ে পড়ল বলে। রুদ্র রিয়ার ঠোটে এবার দীর্ঘস্থায়ী চুম্বন দিয়েছে। ঠোটটাকে মুক্তি দিতে চাইছে না। সব রস শুষে নিতে চাইছে। অন্ডকোষের বীর্যভান্ডার থেকে এবার বীর্যপাত আসন্ন।
এক, দুই, তিন—আট, নয়, দশ--- পনের, ষোল, দুই অঙ্গের মহামিলন সংগীত। ঝড় শেষ পর্যন্ত সাইক্লোনের পর্যায়ে চলে গেল। রুদ্র তাড়াতাড়ি রিয়ার ফুটোর মধ্যে থেকে পেনিসটা বার করল। রিয়াকে মাটিতে বসিয়ে ওর মুখে ধরল থরথর কম্পমান পুরুষাঙ্গ। অক্লেশে, সাগ্রহে রিয়া মুখগহ্বরে গ্রহণ করল ওর লিঙ্গমুখ। গোঙানির সাথে বলার চেষ্টা করল-দাও দাও। রুদ্রর উৎসারিত ঔরস সম্পূর্ণভাবে গ্রহণ করল। রুদ্র যতক্ষণ না শেষ হয় ওর মুখে ওটা ছড়িয়ে দিতে লাগল। ক্রমশ রিয়ার গোলাপী ঠোটটা সাদা রসে ঢেকে গেল। যৌন গন্ধময় বিচিত্র নোনতা স্বাদে রিয়ার মুখটা ভরে যেতে লাগল। বিনা বাঁধায় এবার সেই প্রবাহ ঝলকে ঝলকে নেমে গেল ওর কন্ঠনালী দিয়ে পেটের মধ্যে। আনন্দের অমৃতধারা আকন্ঠে পান করতে লাগল রিয়া।
রুদ্র রিয়ার চুলে হাত বোলাতে বোলাতে বলল-তোমাকে আমার চিরজীবন মনে থাকবে।
রিয়া যেন দারুন ভাবে আকৃষ্ট হয়ে পড়েছে রুদ্রর প্রতি। নইলে প্রথম দিনই এভাবে সমর্পণ। সবই ঐ আকর্ষনের প্রভাব। কত সহজেই ঘটে গেল ব্যাপারটা। যাকে বলে হাতের মুঠোয় যৌনতা। কেরিয়ারের বলিদান দিয়ে নিশ্চিন্ত মনে বিলিয়ে দিল শরীরটাকে। সামনে এখন বর্ণময় ভবিষ্যত। রুদ্রকে সম্বল করেই এগিয়ে নিয়ে যেতে হবে জীবনটাকে। রিয়া যেন চোখের সামনে দেখতে পাচ্ছিল শয়ে শয়ে অটোগ্রাফের খাতা ধেয়ে আসছে ওর দিকে। সাংবাদিক নোট প্যাড রেখে ওকে প্রশ্ন করছে-ম্যাডাম আপনার এই সাফল্যের পিছনে আসল রহস্যটা কি? একটু যদি বলতেন। উত্তর একটাই। রুদ্র রুদ্র আর রুদ্র। তিনি না হলে আজকে এই জায়গায় আমি আসতে পারতাম না।
-উনি কে?
-উনিই আমাকে প্রথম ব্রেক দিয়েছেন। আমার ছবির প্রযোজক। এবং সেই সাথে নায়কও। বর্তমানে উনি আমার----
রিয়া একমনে মাটিতে বসে ভাবছিল। হঠাৎ রুদ্র ওকে কিছু বলাতে ভাবনাটা থেমে গেল। একটা সিগারেট ধরিয়ে রুদ্র রিয়াকে বলল-চল ডারলিং। এবার আমরা ডিনার সেরে শুয়ে পড়ি।
-আমি খাব না। তুমি খাও।
-সে কি? তুমি ছাড়া আমার একা একা ডিনার সারতে ভাল লাগবে? আজ থেকে তুমিই তো আমার সবকিছু।
রিয়াকে কাছে ডেকে ওর ঠোটে চুমু খেল রুদ্র। পকেট থেকে পার্স বার করে ওকে একটা দারুন চমকপ্রদ ছবি দেখাল রুদ্র। রিয়া ছবিটা দেখে ভীষন উৎফুল্ল হয়ে উঠল।
-একি তোমার পকেটে অমিতাভ বচ্চনের ছবি?
মুচকী হেঁসে রুদ্র বলল-এই লোকটার সাথে আমার কি খাতির আছে জান?
রিয়া অবাক চোখে বলল-তাই। তোমার সাথে আলাপ আছে?
-আলাপ মানে? এমন ব্যাক্তিত্ব ওয়ালা লোক ফিলম ইনডাসট্রীতে আর আছে নাকি? আমার সাথে দারুন খাতির। আমাকে উনি অনেকবার বলেছেন, ভাল কোন নায়িকার খবর থাকলে আমাকে অবশ্যই জানিও।
রুদ্রর কথা শুনে রিয়া যেন আরো আপ্লুত হয়ে উঠল।
ওর দৃষ্টিভঙ্গিতে অদ্ভূত উৎফল্ল আলোর আভাস দেখে রুদ্র বলল-উনিও নতুন ছবির জন্য নায়িকা খুজছেন। এই তো কদিন আগেই আমায় বলছিল, বেশ স্মার্ট এবং সুন্দর একটা মেয়ে আমার ছেলের জন্য জোগাড় করে এনে দিতে পারো। ভাবছি নতুন ছবিতে সাইন করাব।
-ছেলে মানে অভিষেক বচ্চনের নায়িকার জন্য সিলেকসান?
-হ্যাঁ। ভাবছি। তোমার নাম প্রস্তাব করব।
আনন্দে অধীরা হয়ে রিয়ার চোখে স্বপ্লিল ভাব জমে উঠল। রুদ্র রিয়াকে জড়িয়ে ধরে আরেকবার ওর ঠোটে চুমু খেয়ে বলল-তুমি ঘাবড়ে যাচ্ছ ডারলিং?
স্বপ্নে বিভোর রিয়া উত্তর দিল-না না ঘাবড়ে যাচ্ছি না।
-তোমাকে দেখেই আমার মনে হয়েছিল, এমন একটা প্ল্যাটফর্ম তোমাকে না দিলে তোমার সাথে খুব অন্যায় হয়ে যাবে। তাই নায়িকা হওয়ার কেরিয়ারটা তোমার সামনে আমি এনে দিলাম।
উত্তেজনার লালিম রেখা রিয়ার চোখে মুখে ফুটে উঠছিল। রুদ্র বলে যেতে লাগল-দেখবে রিয়া তুমি খুব তাড়াতাড়ি খ্যাতির শীর্ষে পোছে যেতে পারবে। খালি অ্যাকটিংটা তোমাকে একটু ঘষে মেজে নিতে হবে। আমি তো তার জন্য আছিই। তোমার কোন চিন্তা নেই আজ থেকে। শিঘ্রিই বচ্চন সাহেবের সাথে কথা বলে আমি তোমাকে নিয়ে মুম্বাই যাব। তোমার অভিনীত ছবি তখন সারা ভারত থেকে আত্মপ্রকাশ করবে। প্রচুর টাকা উপার্জন করে তোমাকে আর পেছনে ফিরে তাকাতে হবে না। আজ যারা নিজেদের ফ্রী করে উষ্ন মেলামেশায় অন্তরঙ্গ হয়ে ওঠে। তারাই এ লাইনে সাফল্য পায়। তুমিও পাবে।
রিয়া যেন আর খুশীর উচ্ছ্বাসটাকে চেপে রাখতে পারছে না। ডিনার সেরে ওর চোখে এবার ঘুম ঘুম আসছে। কিন্তু রুদ্রের মুখে ঐ সব কথা শুনতে আরো যেন ইচ্ছে করছে। দুরন্ত চুমুতে রুদ্রের ঠোটের সাথে নিজের ঠোট মিলিয়ে দিতে দিতে ও বলল-তোমাকে না পেলে আমি বোধহয় জীবনের অনেক কিছু হারাতাম। আজ আমার ভীষন ভালো লাগছে। চল এবার আমরা শুয়ে পড়ি।
রুদ্র রিয়া দুজনে নগ্ন অবস্থাতেই বিছানায় শুয়ে পড়ল। রিয়ার বুকে মাথা রেখে মাঝে মধ্যে বুকদুটো অল্প একটু চুষতে চুষতে রুদ্র বলল-আজ শুধু এটাই দেখলাম, টপ ফিল্ম ওয়ার্ল্ডে তুমি নিজেকে কতটা মানিয়ে নিতে পারবে। তোমাকে তো আমির খ্যাতির উচ্চমার্গে তুলবই রিয়া। শুধু ভালবাসা হিসাবে এই পুরষ্কারটুকু তোমার কাছে আশা করেছিলাম। আজ তুমি তা দিয়ে আমাকে ভরিয়ে দিযেছ। কাল তুমি সকাল হলে পৃথিবীটাকে অন্যরকম দেখবে। তখন আমার কথা তোমার আরো বেশী করে মনে পড়বে। রিয়া ইউ আর রিয়েলি লাকি গার্ল টু মি। আই এনজয়েড ইউ ভেরী মাচ।
রিয়া অঘোরে ঘু্মোচ্ছে। রুদ্রর শেষ দুটো তিনটে কথা ভালো করে শুনতে পায়নি। সকাল না হলে আর ঘুম ভাঙবে না। এবার একটু বিশ্রাম দরকার। কাল থেকে নতুন জীবন। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর ও এখন রুদ্রকে নিয়েই সব কিছু আশা করছে। রাতটুকু পেরোনো না পর্যন্ত ওর যেন আর তর সইছে না।
সকালবেলা চোখ খুলে এরকম কোনদিন হয়নি। রিয়া অনুভব করল ওর মাথার কাছটা ভীষন ভারভার। কেউ যেন ওকে আচ্ছন্ন করে রেখেছিল এতক্ষণ। গভীর ঘুমে ডুবে ছিল বলে বুঝতে পারেনি। হঠাৎ জ্ঞান ফিরলে যেমন হয়। রাতের ঘুম আর সচেতনতার ফেরার পার্থক্যটা বুঝতে পারছিল। কপালে হাত দিয়ে দেখল জ্বর নেই। তবু যেন তীব্রতর আচ্ছন্নতায় আক্রান্ত হয়ে বিছানায় শুয়েছিল এতক্ষণ। কে যেন ওকে একটু বেশী করেই ঘুম পাড়িয়ে রেখেছিল। বিছানা ছেড়ে উঠতে উঠতে দুটো পায়ের মধ্যে আর কোমরে সামান্য ব্যাথা অনুভব করল ও। কাল রাত্রিতে রুদ্রর সাথে লড়াইটা লড়তে লড়তে এখন সারা গায়ে খিচ ধরে গেছে। এতটা দীর্ঘ সঙ্গম না করলেই বোধহয় ভালো হোত। রুদ্রকে খুশী করতে গিয়ে নিজের উপরই অত্যাচার হয়ে গেছে। রিয়ার মনে হচ্ছিল এতটা বাড়াবাড়ি না করলেই ঠিক ছিল। পাশবিক প্রবৃত্তি বিনিময় করতে গিয়ে নিজেই অস্বস্তি ডেকে এনেছে নিজের শরীরের উপর।
ও আয়নায় নিজেকে দেখল। উলঙ্গ শরীরটা যেন বিধস্ত দেখাচ্ছে। আদিম যৌনখেলা খেলতে খেলতে কাহিল হয়ে পড়েছে। এখন একটু চান করে ফ্রেশ হয়ে নিতে হবে। নইলে এবার ফিলম লাইনের লোকজন আসা শুরু করলে মুশকিল হয়ে যাবে।
টেবিলের উপর অ্যাসট্রেটায় নজর পড়ল রিয়ার। একটা আস্ত সিগারেট জ্বালিয়েও না খেয়ে রেখে দিয়েছে রুদ্র। সিগারেট থেকে এখনো অল্প অল্প ধোঁয়া বেরোচ্ছে। কিন্তু সিগারেটটা যে ধরিয়েছিল সে নেই। অবাক হোল রিয়া। রুদ্র এই সুটের মধ্যে কোথাও নেই। অথচ সিগারেটটা নেভায় নি। ওটা জ্বলছে। ঘরের মধ্যেই উলঙ্গ অবস্থায় এদিক ওদিক ঘুরতে লাগল রিয়া। বার্থরুমটাও দেখল। কিন্তু রুদ্রর কোথাও কোন অস্তিত্ব খুঁজে পেল না।
না বলে এমন ভাবে কেন চলে গেল? তাহলে কি কোন কাজ পড়েছে? হয়তো একটু বাদেই ঘুরে আসবে। রিয়া ঘুমোচ্ছিল বলে রিয়াকে জাগাতে চায়ে নি। অযথা শুধু শুধু চিন্তা করে কোন লাভ নেই। রিয়া ভাবল রুদ্রকে না দেখে ও টেনশন করছে এর কোন মানেই হয় না। যে লোকটা কাল ওর এত প্রেমে পড়ে গেছে, সে নিশ্চই কোন দরকারে বেরিয়েছে। ঠিক এসে আবার হাজির হবে। তার আগে নিজের লুক্ টাকে একটু চেঞ্জ করা দরকার। সারারাত ধরে ধ্বস্তাধস্তি করে যা অবস্থা হয়েছে। রুদ্র দেখলে কনট্রাকটাই হয়তো হাতছাড়া হয়ে যাবে।
রিয়া বার্থরুমে ঢুকল ফ্রেশ হতে। শাওয়ারে চুল ভেজাতে ভেজাতে একটা হিন্দী গানের কলি গুনগুন করে আওড়াতে লাগল। রুদ্র তখনও ওর মনে প্রভাব বিস্তার করে রয়েছে। স্নান সেরে শাড়ী পড়ে আবার টিপটপ হোল রিয়া। এর মাঝে রুম সার্ভিসের লোক এসে চা ও দিয়ে গেল। চা খেতে খেতে রুদ্রর কথাই ভাবতে লাগল। কিন্তু তখনও রুদ্রর কামব্যাক ঘটল না হোটেলর ঐ দামী স্যুটে। রিয়া এবার বেশ চিন্তায় পড়ে গেল। মোবাইলটা হাতে নিয়ে রুদ্রর লাইন মেলানোর চেষ্টা করল। দেখল রুদ্রর মোবাইলের সুইচ অফ করা আছে। কপালে চিন্তার ভাঁজ পড়ল। রিয়া বুঝেই উঠতে পারল না ভোজবাজীর মতন লোকটা সাতসকালে কোথায় উবে গেল। এতো দেখছি মহা বিপদ হোল।
দেখতে দেখতে সন্ধে উত্তীর্ণ হোল। তখনও রুদ্রর দেখা নেই। রিয়া সেই থেকে ছটফট করছে। ওর মাথার ভেতরে সব তালগোল পাকিয়ে যাচ্ছে। বারে বারে রুদ্রকে মোবাইলে ধরার চেষ্টা করছে। কিন্তু রুদ্র মোবাইল অফ করে রেখে দিয়েছে সেই সকাল থেকেই। রিয়ার মনের ভেতরে যে কি মানসিক যন্ত্রণা শুরু হয়েছে রিয়া বুঝতে পারছে হাড়ে হাড়েই। একি হোল? লোকটা এমন ভাবে প্রতারণা করল রিয়ার সাথে। কোথায় হিরো? কোথায় ডিরেক্টর? কেউ কোথাও নেই। শুধু বিশাল স্যুটটাতে রিয়া একা পায়চারী করছে এক প্রতারিত নায়িকার মতন। কে যেন ওর কানে কানে বারবার বলে দিচ্ছে-তোমার সাথে ষড়যন্ত্র হয়েছে রিয়া। তুমি কি ভুল করেছ রিয়া তুমি নিজেই জানো না। এমন লোভে পড়ে অনায়াসে শরীর বিলোনোর কাজটা তুমি কেন করলে? একবারও কি যাচাই করতে পারলে না লোকটাকে? শেষ পর্যন্ত প্রোডিউসার রূপী রুদ্রকে বিশ্বাস করে তুমি এমন চরন ঠকান ঠকলে? এরপরে কাউকে মুখ দেখাতে পারবে তুমি? রিয়া এ তুমি কি করলে?
দুটো হাত দিয়ে মুখ দুটো চেপে ধরে ও ধপাস করে সোফার উপর বসে পড়ল। মুখ ঢেকে হাউহাউ করে কাঁদতে লাগল রিয়া। বুঝল ওর যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে। এখন এই কলঙ্ক থেকে নিস্তার পাওয়ার আর কোন আশা নেই। রুদ্র লোকটা আসলে কোন প্রোডিউসার নয়। মুখোস পড়ে ওর শরীরটাকে যতটুকু ভোগ করার করে নিয়েছে। এখন এই কলঙ্কের বোঝা বয়েই ওকে সারাজীবন কাটাতে হবে।
রাত দশটার সময় একটা ট্যাক্সী ধরে কোনরকমে বাড়ী ফিরল রিয়া। ওর ব্যাগে একশটা টাকা ছিল ভাগ্যিস। হোটেল ছেড়ে বেরোনোর সময় রিসেপসনে কিছু পেমেন্ট করতে হয়নি। রুদ্র বিলটা পেমেন্টটা আগেই করে গেছে বলে বাঁচোয়া। নইলে ঐ বিলের বোঝা রিয়ার ঘাড়ে চাপত। রিয়ার তখন মরা ছাড়া আর কোন গতি থাকত না। বারবার ওর নিজের উপরই ঘেন্না করছিল। নায়িকা হওয়ার সাধ পুর্ণ করতে গিয়ে এমন ভুল কাজটা ও করল, তার জন্য নিজেকে কোনদিন ক্ষমা করতে পারবে না সারা জীবনে। ঘরে এসে কাউকে ব্যাপারটা কিছু না জানিয়ে পাথরের মতন চুপচাপ বসে রইল। বুঝল এ জীবনে ওর আর নায়িকা হওয়া সত্যি হোল না। সারাজীবনের মতন একটা আফসোস থেকেই গেল। ও আবার মডেলিং প্রফেশনেই ফিরে যাবে বলে নিজেকে মনস্থ করল।
এই ঘটনার ঠিক পনেরো দিন পর।
দুপুর বেলা রিয়া তখন ঘরেই। মোবাইলে অজানা নম্বর থেকে একটা ফোন এলো। রিয়া হ্যালো বলার সাথে সাথেই বুঝতে পারলো ও প্রান্তে গলাটা রুদ্রর। রাগে ফেটে পড়ল ও। ফোনে প্রচন্ড গালিগালাজ করতে শুরু করল ও রুদ্রকে। রুদ্র এবার ওকে থামিয়ে মিষ্টি গলায় রসিয়ে রসিয়ে বলতে লাগল। রিয়া অবাক হয়ে শুনতে লাগল রুদ্রর কথা।
মাই ডারলিং রিয়া,
তোমাকে ফাঁদে ফেলেছিলাম বলে তোমার নিশ্চই আফসোস হচ্ছে এখন।
খেলাটা এভাবে ট্রিক্ করে যাবে আমিও ভাবিনি রিয়া।
যাই বল তোমাকে কিন্তু লুঠ করেছি তোমারই স্বইচ্ছায়।
এমন মজার খেলা খেলতে খেলতে পুর্ণ দৈর্ঘের একটা ব্লু ফিল্ম বানিয়ে নিতে পারব আমিও ভাবিনি।
এমন সুন্দরী তুমি।
ভরাট লোভজাগানো তোমার শরীর।
জানতাম তোমাকে ব্লুফিল্ম এর হিরোয়িন বানানোর প্রস্তাব দিলে তুমি হয়তো আমার মুখে থুতু দিতে।
নইলে সপাটে গালে একটা চড় মারতে।
উপায় না দেখে এমন খেলাটাই খেলতে হোল তোমার সাথে।
তুমি এত বিউটিফুল।
তোমাকে উপভোগ করতে করতে এমন একটা ছবি বানিয়ে ফেললাম রিয়া তুমি টেরই পেলে না।
ক্যামেরাটা আগে থেকেই ঘরে ফিট করা ছিল। তুমি টের পাওনি।
রিয়া আমি যদি চাইতাম, তোমাকে রেপ করতে পারতাম।
তোমাকে অজ্ঞান করে সেক্সুয়ালী অ্যাবিউস করতে পারতাম।
কিন্ত সে উদ্দেশ্য তো আমার ছিল না।
তুমি যখন তোমার শরীরটাকে আমায় ইচ্ছেমতন এনজয় করতে দিলে আমি তোমার অজান্তেই ডিজিটল ক্যামেরায় একটা লম্বা ফিল্ম বানিয়ে ফেললাম।
কি সুন্দর জীবন্ত নায়িকার মতন রোল প্লে করলে তুমি।
নানা ভঙ্গীতে সেক্সুয়াল ইনটারকোর্স করার ছবি।
সত্যি রিয়া এ শুধুমাত্র তুমি বলেই সম্ভব হোল।
পর্ণো ফিল্মটা এখন হটকেকের মতন্ বাজারে বিক্রি হচ্ছে।
রিয়া তুমি বুদ্ধিমতি।
নিশ্চই বুঝতে পেরেছ কেন এটা আমি করেছি।
নীলছবির সওদাগরকে যে তুমি চিনতে পেরেছ, তাতেই আমি খুশী।
আমি একজন ব্লু ফিল্ম নির্মাতা আর সেই ছবি সারা ভারতে এমনকি বিদেশেও ডিস্ট্রীবিউট করে বেড়াই।
তবে খুব কস্টলি ব্লু ফিল্ম বানাই।
তাই দামী দামী হোটেল ভাড়া করি সুন্দর পায়রাকে জাল পেতে ধরার জন্য।
তুমি কাউকে এ ঘটনা না বললে তোমার কোন ক্ষতি নেই।
বরঞ্চ বললেই তুমি কাউকে আর মুখ দেখাতে পারবে না।
যে পোজগুলোকে তুমি একটার পর একটা দিয়েছ। তোমার চরিত্রকে কেউ তখন বিশ্বাস করবে না।
রিয়া ভালো থেকো।
আর তোমার নীলছবির নায়ককে মাঝে মাঝে স্মরণ কোরো।
ছবিটা দেখে নিও। সিডিটা তোমাকে কোরিয়রে পাঠিয়েছি।
আর হ্যাঁ। পুলিশে খবর দিও না।
কারন কোন প্রমান তুমি দিতে পারবে না।
ছবিতে আমার মুখটাকে কম্পুটারে চেঞ্জ করে আরেকজনের মুখ বসিয়ে দেওয়া হয়েছে।
আসল ভোগটা যখন করেই নিয়েছি। তখন ঐ মুখ আর রেখে লাভ কি?
তাই মন খারাপ না করে ব্লু ফিল্মটাকে এনজয় করো।
আমার ছবিতে তুমি যে সত্যি দারুন অভিনয় করেছ সেটা এবার নিজের চোখেই দেখে নাও।
রুদ্র দুম করে লাইনটা কেটে দিল। রিয়া ওকে আবার ধরার চেষ্টা করল কিন্তু পারল না। গুম হয়ে ঘরে চুপচাপ বসে রইল।

*** কমেন্ট করে আপনার মতামত জানান ***

*** আপনার ইমেইল আইডি তে নতুন নতুন হট গল্প ফ্রী পেতে আমাদের কে Subscribe করুন ***

2 comments:

Anonymous said...

মামীকে চোদার গল্প .

খালার সাথে সেক্স করলাম .

বাংলাদেশি নতুন চটি গল্প .

ভাবীর সাথে চুদাচুদি করার গল্প .

নতুন নতুন চটি গল্পের ভান্ডার .

বাংলাদেশি নতুন নতুন সেক্স ভিডিও .

মাসীর সাথে রাতে চুদা .

বান্ধবীকে জোর করে চুদলাম .

দেশের সেরা চটি গল্প .

কাজের মেয়েকে জোর করে চুদা .

ম্যাডামকে জোর করে চুদলাম .

নতুন নতুন সেক্স ভিডিও .

Unknown said...

নায়কাদের গোপন ভিডিও.

মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

বাবার মৃত্যুর পর.

মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

মা আমার খেলার সাথি.

সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

মাকে চুদার গল্প.

কি রে দুধ খাবি.

কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...