♥ পার্টিতে চুদাচুদি - ০২ ♥

মামী অবাক হবার ভান করলো। “কিন্তু ব্যাচেলর পার্টিতে তো স্ট্রিপার আনার রীতি আছে, তাই না?”


সুজিত উত্তর দিলো, “আমরা তেমন কোনো স্ট্রিপারকে চিনি না।”


মামী হাসতে হাসতে খেপাতে লাগলো. “আহা রে! বেচারার দল! এটা তো দেখছি ব্যাচেলর পার্টি নয়, বেচারার পার্টি হয়ে গেছে। তোদের মনোরঞ্জনের জন্য আজ রাতে আমিই স্ট্রিপার সাজতে পারতাম। কিন্তু তোদের কি আর এই ধুমসী বুড়িটাকে পছন্দ হবে?”




মামীকে এমন নোংরা ভাবে কথা বলতে কখনো শুনিনি। তবে এটাও ঠিক যে মামীকে কখনো মাতাল হতেও দেখিনি।


আমার বন্ধুরা সবাই দাঁত কেলিয়ে হাসলো। দীপক উত্তর দিলো, “উম্j! একদম নিঃসংশয় ভাবে কিন্তু কিছু বলতে পারছি না।”


মামীও খেলতে লাগলো. “আমি যদি স্ট্রিপার সাজি, তাহলে তোরা আমাকে টাকা দিবি তো?”


সবাই সমস্বরে চিল্লিয়ে উঠলো, “হ্যাঁ, হ্যাঁ! দেবো, দেবো, দেবো!” কেউ কেউ আবার জোরে জোরে সিটি মারলো।


সিটি শুনে মামী বাচ্চা মেয়ের মতো খিলখিল করে হেসে উঠলো. আস্তে আস্তে কোমর দোলাতে শুরু করে দিলো. ছেলেপুলেরা সবাই হা করে ওর মাই নাচানো দেখতে লাগলো।


মামী নাচতে নাচতে বলে উঠলো, “আমি কোনদিন স্ট্রিপটিস করিনি। আমাদের কলেজ ফেস্টে আমি আর আমার কয়েকটা বান্ধবী নাচতে নাচতে ছেলেদেরকে পোঁদ দেখিয়েছিলাম।”


এই কথাটাও আমার কাছে নতুন। তবে আমি এতটুকুও চমকালাম না। আজ মামীর এক নতুন অজানা রূপ দেখতে পাচ্ছি। আর যা রূপ দেখছি তাতে করে মনে জ্বালা ধরানো কিছু নতুন খবর তো অবশ্যই প্রত্যাশিত।


সবাই মামীর দিকে তাকিয়ে দাঁত কেলাচ্ছে আর আবলতাবল বকছে। কেউ একজন চেঁচিয়ে উঠলো, “তুমি যদি চাও তাহলে আমাদেরও পোঁদ দেখাতে পারো!”


মামী হাতের ভদকাটা এক চুমুকে শেষ করলো। ঘুরে গেলো। তারপর আমার বন্ধুদের দিকে বিশাল পাছাটা তুলে ধরে একবার নাচিয়ে দিলো। সবাই জোরে হাততালি দিয়ে উঠলো। কেউ শিস দিলো। কেউ কেউ পেঁচার ডাক দেকে উঠলো। ঘরের সব কথাবার্তা-আলোচনা থেমে গেছে। বিশ-বাইশ জোড়া চোখ এখন লোলুপ দৃষ্টিতে অসভ্যের মতো আমার মামীকে গিলে খাচ্ছে।


এইবার মামী যেটা করলো সেটা দেখে আমি সত্যি সত্যি চমকে গেলাম। শাড়িটা ধীরে ধীরে খুলে ফেললো। তারপর দীর্ঘ তিন মিনিট ধরে শুধু সায়া-ব্লাউস পরে বিশ্রী ভাবে দুধ-পাছা দোলালো। হঠাৎ সায়ার দড়িতে হেঁচকা টান মেরে খুলে ফেললো। মামী আজ রেশমের লাল প্যান্টি পরেছে। বিশাল পাছাটা প্যান্টির পাশ দিয়ে ঠিকরে বেরোচ্ছে। আবার তিন মিনিটের কুৎসিত নাচ চললো, এবার শুধু প্যান্টি পরে। নাচা শেষ হলে পর চারদিকে একবার চোখ বোলালো। তারপর একবার মুচকি হেসে ধীরে ধীরে শাড়ি আর সায়াটা মেঝে থেকে তুলে পরে নিলো। মামী সবার দিকে চেয়ে আবার বাচ্চা মেয়ের মতো খিলখিলিয়ে হেসে উঠলো। এতক্ষণ ধরে সবাই নিঃশ্বাস চেপে মামীর অশ্লীল নাচ দেখছিল। এইবার সবাই একসাথে হর্ষধ্বনি দিয়ে উঠলো। প্রচন্ড হাততালি আর সিটিতে হল ফেটে পরলো। কেউ শিয়াল ডাক ডাকলো। কেউ নেকড়ের মতো করে গর্জিয়ে উঠলো।


আমি বাথরুমের ভিতর অন্ধকারে চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে সমস্ত নাচটা দেখেছিলাম। লজ্জায় আমার কান লাল হয়ে গিয়েছিল। লজ্জার সাথে সাথে খুব বিব্রতও বোধ করলাম। আমার মামী আমারই বন্ধুদের সামনে নিলজ্জের মতো ভারী দুধ দোলাচ্ছে। বন্ধুদেরকে উঁচু পাছা দেখাচ্ছে। সঙ্গে আরো একটা আবেগ অনুভব করলাম – যৌন উত্তেজনা.


শালী রেন্ডি! শালী খানকি মাগী! শালী গুদমারানী! শালী বারোভাতারী মাগী! এই চুতমারানীকে আমি সালা ভয় পাচ্ছিলাম! এ তো শালী বাজারের রেন্ডি! যাকে তাকে দিয়ে লাগবে! খানকিচুদির গুদে হেভ্ভি চুলকানি! সারাক্ষণ চোদানোর জন্য শালী গুদমারানীর গুদ চুলকাচ্ছে! দাঁড়া শালী ছিনাল মাগী, তোর গুদে আজই শালা বাড়া ঢুকবে! শালী হস্তিনী মাগীর গাঁড় দেখো! গাঁড় তো না যেন উল্টানো কলসি! শালী দুধয়ালির কি মাই! মাই তো না এক একটা আধমন তরমুজ! শালী ধুমসী মাগীটা এত বড় বড় বানালো কি করে? নিশ্চয়ই প্রচুর টিপিয়েছে! শালা না টেপালে এত বিশাল বিশাল হয় না! দাঁড়া না শালী বেশ্যা মাগী, আজ তোর দুধ-গাঁড় সব টিপে টিপে ফাটানো হবে! তোর ওই লদলদে শরীর থেকে সব মাংস ছিঁড়ে ছিঁড়ে খাওয়া হবে! তোর চমচমের মতো গুদটা চুদে খাল করে দেওয়া হবে! দাঁড়া না শালী খানকি, দাঁড়া! শালী রেন্ডি, আজ দেখ তোর কি হয়!


এইসব আজেবাজে কথা ভাবছি, এমন সময় মামীর আর্তনাদে চিন্তায় রাশ পরলো। মামী চিত্কার করে সবাইকে বলছে, “তোরা আমার নাচ বিনিপয়সায় দেখবি নাকি? তোদের জন্য এত নাচলাম! তোরা আমাকে আমার পারিশ্রমিক দিবি না?”


বিকাশ আর দীপকের মতো কেউ কেউ সঙ্গে সঙ্গে পকেট থেকে নোট বার করলো। মামী বেহায়া মেয়েছেলেদের মতো টান মেরে আঁচলটা মেঝেতে ফেলে পোঁদ দুলিয়ে দুলিয়ে ওদের কাছে গেল। তারপর হালকা টানে সায়ার দড়িটা খানিকটা আলগা করলো। ওরা একে একে গিয়ে মামীর সায়ার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে টাকাগুলো মামীর প্যান্টিতে গুঁজে দিলো।


বিকাশ হাততালি দিয়ে চিত্কার করে উঠলো, “তোরা সবাই আয়! শ্রীলেখামামীকে ওর পারিশ্রমিক দে!”


মামী দাঁত বার করে বিচ্ছিরি ভাবে হাসলো। তারপর সবাইকে দেখিয়ে দেখিয়ে প্যানটি থেকে নোটগুলোকে বার করে ব্লাউসের ভিতর ঘুঁজে দিলো। নোটের সংখা যথেষ্ট বেশি। আঁটসাঁট ব্লাউসটায় ঠিকঠাক করে আঁটছে না। ব্যাপারটা বুঝতে পেরে মামী মুচকি হাসলো। তারপর সেকেন্ডের মধ্যে পটাপট ব্লাউসের প্রথম দুটো হুক খুলে ফেললো। এমনিতেই ব্লাউসটা সামনের দিকে অনেকটা গভীর ভাবে কাটা। তার উপর দুটো হুক খুলতেই মামীর বিশাল তরমুজ দুটো অর্ধেকটাই বেরিয়ে এলো, ব্রায়ের কিছু অংশও দেখা গেল। মামী নেচে নেচে সবার কাছে যেতে শুরু করলো।


শালী খানকি মাগী লোক খেপাতে ভালোই জানে! গুদমারানীটা বোকাচোদাগুলোকে তো একদম পাগল করে দেবে! কর শালী রেন্ডিচুদি, কর! আরো গান্ডুগুলোর মাথা খা! তারপর দেখবি শালী বারোভাতারী মাগী, তোকে মাদারচোদগুলো কিভাবে খাবলে খাবলে খায়!


মামী সবাইকে খেপিয়ে তুলেছে। ছেলেপুলেরা সব উল্লাসে গলা ফাটিয়ে চিল্লাচ্ছে। ওদের মধ্যে হুড়োহুড়ি পরে গেছে, কে মামীর দুধের খাঁজে আগে টাকা গুঁজবে। মামীর কোনো বিকার নেই। ফিকফিক করে হাসছে আর এক এক জনের সামনে গিয়ে বুক, থুড়ি দুধ, উঁচিয়ে দাঁড়াচ্ছে।



চলবে...

*** আপনার ইমেইল আইডি তে নতুন নতুন হট গল্প ফ্রী পেতে আমাদের কে Subscribe করুন ***

4 comments:

Unknown said...

ভাল.....চুদিতে থাক .........http://adultnews24.blogspot.com/ কি চুদনরে.......

Anonymous said...

মামীকে চোদার গল্প .

খালার সাথে সেক্স করলাম .

বাংলাদেশি নতুন চটি গল্প .

ভাবীর সাথে চুদাচুদি করার গল্প .

নতুন নতুন চটি গল্পের ভান্ডার .

বাংলাদেশি নতুন নতুন সেক্স ভিডিও .

মাসীর সাথে রাতে চুদা .

বান্ধবীকে জোর করে চুদলাম .

দেশের সেরা চটি গল্প .

কাজের মেয়েকে জোর করে চুদা .

ম্যাডামকে জোর করে চুদলাম .

নতুন নতুন সেক্স ভিডিও .

Unknown said...

নায়কাদের গোপন ভিডিও.

মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

বাবার মৃত্যুর পর.

মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

মা আমার খেলার সাথি.

সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

মাকে চুদার গল্প.

কি রে দুধ খাবি.

কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

Unknown said...

চুদাচুদি হরদম dustumi.com

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...